গৃহবধূকে ধর্ষণের মামলায় স্কুল শিক্ষক জেলহাজতে

Send
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২১:৫২, অক্টোবর ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:০৭, অক্টোবর ২৯, ২০২০

কারাদণ্ডমানিকগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মো. শরিফুল ইসলাম সেন্টু (৩৯) নামের এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার স্কুল শিক্ষক দৌলতপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার বিরুদ্ধে এর আগেও স্কুলছাত্রী ধর্ষণ, চাঁদাবাজি, মারামারির মামলাসহ পাঁচটি মামলা রয়েছে। মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকবর আলী খান এ তথ্য নিশ্চিত করেছেন।

ধর্ষণের ঘটনায় বুধবার সন্ধ্যায় মামলা হলে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ভোরে মানিকগঞ্জ সদর উপজেলার গিলন্ড এলাকার সালামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে সকাল ১০টার দিকে আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলাহাজতে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতার শরিফুল ইসলাম সেন্টু মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার মৃত মইন উদ্দিন খোশনবির ছেলে ও দৌলতপুর পিএস সরকারি উচ্চ বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞানের শিক্ষক।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার দুপুর দেড়টার দিকে স্কুল শিক্ষক সেন্টু নির্যাতনের শিকার গৃহবধূর স্বামীকে খুঁজতে বাসায় গেলে তার দশ বছরের ছেলে ঘরের দরজা খুলে দেয়। এসময় ওই গৃহবধূ নামাজ পড়তে থাকায় ওই ছেলেকে সিগারেট ও আইসক্রিম আনতে দোকানে পাঠায় সেন্টু। এরই ফাঁকে তার মুখ চেপে ধরে পাশের ছেলের রুমে নিয়ে তাকে ধর্ষণ করে। পরে ওই গৃহবধূর ছেলে বাসায় আসলে দরজা খুলেই দৌড়ে পালিয়ে যায় ধর্ষক স্কুল শিক্ষক সেন্টু। বুধবার সন্ধ্যায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন।



/টিটি/

লাইভ

টপ