মাদারগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ২২:১৯, অক্টোবর ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:২০, অক্টোবর ২৯, ২০২০

জামালপুরজামালপুরের মাদারগঞ্জ উপজেলার পশ্চিম চরপাকেরদ ইউনিয়নের বাংলাবাজার গ্রামে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) গৃহবধূ আকলিমাকে (২৫) হত্যার অভিযোগে স্বামী রাশেদুলকে (৩০) আটক করেছে পুলিশ। খবর পেয়ে জামালপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সিমা রানী সরকার, এএসপি সামিউল আলম পিপিএম, মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

সকালে নিহত আকলিমার লাশ উদ্ধার করে জামালপুর মর্গে পাঠানো হয়। নিহত আকলিমার ২ বছর বয়সী আহসান নামে একটি ছেলে রয়েছে। গৃহবধূ আকলিমার শ্বশুর এবং শাশুড়ি পলাতক রয়েছেন।

নিহতের বাবা রহিজল শেখ জানান, খবর পেয়ে আমরা এসে দেখি মেয়ের লাশ। পূর্ব থেকেই পারিবারিক দ্বন্দ্ব ছিল আমার মেয়ের সাথে, আমরা মেয়েকে আনতে গেলেও ৩ মাসের মধ্যে মেয়েকে আসতে দেওয়া হয়নি।

এ ঘটনায় মাদারগঞ্জ মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সিমা রানী সরকার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় নিহতের স্বামী রাশেদুলকে আটক করা হয়েছে।

 

/টিটি/

লাইভ

টপ