X
বুধবার, ০১ মে ২০২৪
১৮ বৈশাখ ১৪৩১

বদলে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ীর নাম!

বিনোদন রিপোর্ট
০২ অক্টোবর ২০১৭, ১৬:২৫আপডেট : ০৩ অক্টোবর ২০১৭, ১৪:১৪

বামে জেসিয়া ও ডানে এভ্রিল  বদলে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ীর নাম। জান্নাতুল নাঈম এভ্রিলকে ‘অযোগ্য’ ঘোষণা দিয়ে নতুন জনের নাম প্রকাশ করতে যাচ্ছে প্রতিযোগিতার যৌথ আয়োজক অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। এমনটাই নিশ্চিত করেছেন অন্তর শোবিজসংশ্লিষ্ট একাধিক ব্যক্তি।
আর এ উদ্দেশ্যে আগামীকাল (৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর হোটেল প্যানপ্যাসিফিক সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে বিস্তারিত তুলে ধরবেন আয়োজকরা। প্রথম রানারআপের স্যাশে খুলে ফেলছেন এভ্রিল
এদিকে, গত ২৯ সেপ্টেম্বর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে ঘোষণা করা হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নাম। এরপর থেকেই আলোচনায় আছে পুরো আয়োজনটি। চূড়ান্ত অনুষ্ঠানে জন্মেছে নানা বির্তক।
প্রথমে সেসময় শীর্ষ ১০ প্রতিযোগীর মধ্যে জান্নাতুল সুমাইয়া হিমিকে বিজয়ী ঘোষণা করার কিছুক্ষণের মধ্যেই আয়োজকরা জানান, তিনি হয়েছেন দ্বিতীয় রানারআপ! পরে জান্নাতুল নাঈম এভ্রিলকে বিজয়ী ঘোষণা করা হয়।
এরপর থেকে শোরগোল আরও বেড়েছে। বেশ কিছু অনুসন্ধানী প্রতিবেদনে বের হয়ে আসে এভ্রিল ছিলেন আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের পছন্দ। বিচারকের নম্বর তোয়াক্কা না করেই এভ্রিলের নাম ঘোষণা করা হয়। জেসিয়া তখন হয়েছিলেন দ্বিতীয় রানারআপ। পরে তাকে প্রথম রানারআপ ঘোষণা করেন স্বপন চৌধুরী
এবার সামাজিক যোগাযোগের মাধ্যমে এভ্রিলের বিয়ের ছবি ছড়িয়ে পড়লে পুরোপুরি বিব্রতকর অবস্থায় পড়েছেন অনেকে। তাই সংবাদ সম্মেলনের আয়োজনের ঘোষণা দিয়েছে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।
অন্যদিকে বিশ্বস্ত সূত্রে জানা যায়, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে নাম ঘোষণা হতে যাচ্ছে জেসিয়া ইসলামের। তবে জান্নাতুল সুমাইয়া হিমি প্রথমবার বিজয়ী ঘোষিত হলেও তিনি এ মুকুট পাবেন না। নতুনভাবে নাম ঘোষণা করছেন স্বপন চৌধুরী। ছবি- সাজ্জাদ হোসেন
কারণ অন্তর শোবিজের চেয়ারম্যানের ঘোষিত ফলই চূড়ান্ত হিসেবে ধরা হচ্ছে। সে অনুযায়ী হিমি এবার হবেন প্রথম রানারআপ। সর্বশেষ ও স্বপন চৌধুরী ঘোষিত তালিকা অনুযায়ী বাম থেকে জেসিকা (প্রথম রানারআপ),  এভ্রিল (বিজয়ী) ও হিমি (দ্বিতীয় রানারআপ)

ছবি: সাজ্জাদ হোসেন

 

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন!
সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন!
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!