X
বুধবার, ০১ মে ২০২৪
১৮ বৈশাখ ১৪৩১

কর্পোরেট ও পারিবারিক গল্প!

বিনোদন রিপোর্ট
১৪ ডিসেম্বর ২০১৭, ১৮:২৪আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৭, ১৮:২৮

 

নাটকে তিন সহকর্মীর সঙ্গে অপূর্ব
মজার একটি নাটকে অভিনয় করলেন অভিনেতা অপূর্ব। এতে একই সঙ্গে উঠে আসবে কর্পোরেট ও পারিবারিক গল্প। নাটকের নাম ‘কোন আলো লাগলো চোখে’।

আবু জাহেদ চৌধুরীর গল্প ভাবনায় এটি রচনা করেছেন রুম্মান রশীদ খান। পরিচালনা করেছেন তপু খান।
গল্পটি এমন- রাহাত একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজ করে। বয়স ত্রিশ। মা তার জন্য কনে দেখছে। মামুন বলে দিয়েছে সে তাকেই বিয়ে করবে মার যাকে পছন্দ ।
মা কনে দেখে দেখে ক্লান্ত। বিয়ের বিষয়ে মামুনের সাথে মার মাঝে-মাঝে কথা হয়। মা রাহাতের কোথাও পছন্দ আছে কিনা জানতে চায়। রাহাত জানায় -তার কোনও পছন্দ নেই। মা জানতে পারে রাহাতের অফিসে অনেক মেয়ে সহকর্মী আছে এবং তাদের কেউ রাহাত কে পছন্দ করলেও করতে পারে। মা রাহাতকে বলে তার পছন্দের (ভাল সম্পর্কে আছে এমন) তিনজন কলিগকে আলাদা আলাদা ভাবে বাসায় নিমন্ত্রণ জানাতে। তারা একে একে রাহাতের বাসায় নিমন্ত্রণে আসে কিছুই না জেনে। মা তাদের সাথে সময় কাটায়। মা এটা ওটা জেনে নেই তাদের কাছে। এভাবেই নাটকটির গল্প এগিয়ে যায়। তবে চূড়ান্তভাবে রাহাত কাকে বিয়ে করছে তা দেখা যাবে পর্দায়। 


এতে আরও অভিনয় করেছেন সালহা নাদিয়া, ডলি জহুর, জারা মিতু, কাজল সুবর্ণা, আজাদ ও ফিরোজ বাদশাহ, নাজমুল। এক ঘণ্টার এ নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভিতে প্রচার হবে।

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন!
সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন!
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’