X
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
১৫ বৈশাখ ১৪৩১

আমিরের ‘থাগস অব হিন্দোস্তান’ ফাঁসের পর অক্ষয়ের ‘২.০’!

বিনোদন ডেস্ক
১০ নভেম্বর ২০১৮, ১৯:৫৪আপডেট : ১০ নভেম্বর ২০১৮, ২০:১৬

‘থাগস অব হিন্দোস্তান’ এ আমির খান, ‘২.০’ ছবিতে অক্ষয় কুমার রীতিমতো আতঙ্ক ছড়িয়ে যাচ্ছে তামিল রকারস নামের একটি ওয়েবসাইট। দক্ষিণী বিজয় অভিনীত ‘সরকার’ ও অমিতাভ বচ্চন-আমির খানের ‘থাগস অব হিন্দোস্তান’-এর পাইরেটেড কপি ফাঁসের পর এবার রজনীকান্তের ‘২.০’ ছবির দিকে চোখ পড়েছে এই ওয়েবসাইটের।
ইতোমধ্যে তারা টুইটারে ঘোষণাও দিয়েছে। সেখানে লেখা, ‘‘২.০’ ইজ কামিং সুন ইন তামিল রকারস।’’
তবে এটি টুইট করার পর পরই টুইটার থেকে অ্যাকাউন্টটি বাতিল করা হয়। কিন্তু এর কিছুক্ষণের মধ্যেই আরও একটি অ্যাকাউন্ট থেকে আবারও টুইট করে এই বিতর্কিত সাইটটি। সেখানে ছবিটি প্রসঙ্গে নানা হ্যাশট্যাগ দেওয়া হয়। এমন টুইটের পর তামিল তো বটেই বলিউডেও বেশ শোরগোল চলছে।
কিছুদিন আগেই তামিল ছবি ‘সরকার’ অনলাইনে ফাঁস হওয়ার ঘটনা ঘটে। মুক্তির প্রথম দিনে রেকর্ড করা ‌‘থাগস অব হিন্দোস্তান’-এর ভাগ্যেও একই ঘটনা ঘটে।
গত ৮ নভেম্বর দীপাবলিতে মুক্তি পাওয়া এ ছবিটি প্রথম দিনেই হিন্দি ও অন্যান্য ভাষার সংস্করণ মিলিয়ে শুধু ভারতেই আয় করেছে ৫২ কোটি ২৫ লাখ রুপি। দুভার্গ্যজনক হলেও সত্যি, একই দিনে ছবিটি বিনাপয়সায় পাওয়া যায় অনলাইনে!
‘২.০’ হলো রজনীকান্তর ‘রোবট’ (২০১০) ছবির সিক্যুয়েল। এবারের ছবিও পরিচালনা করেছেন এস শঙ্কর। নতুন পর্বে ড. বাসিগারান ও তার সৃষ্টি করা রোবট চিত্তিকে পুরনো শত্রুতা ভুলে একজোট হয়ে নতুন শত্রুর মোকাবিলা করতে দেখা যাবে।
বাসিগারান ও চিত্তি চরিত্রে অভিনয় করেছেন রজনীকান্ত। আর ভিলেনের ভূমিকায় আছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এছাড়াও দেখা যাবে অ্যামি জ্যাকসন, আদিল হুসেন ও সুধাংশু পাণ্ডেকে। সংগীত পরিচালনায় এআর রাহমান। ভারতীয় ছবির ইতিহাসে রেকর্ড ৫৪২ কোটি রুপি খরচ হয়েছে ‘২.০’র ভিএফএক্সে। ছবিটি মুক্তি পাবে আগামী ২৯ নভেম্বর।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
একসঙ্গে এই অভিনেতারা...
একসঙ্গে এই অভিনেতারা...
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…