X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

টিম ‘বড় ছেলে’র সঙ্গে ১০০ দর্শক

বিনোদন রিপোর্ট
০৫ মার্চ ২০১৯, ১৪:৫৩আপডেট : ০৫ মার্চ ২০১৯, ১৬:১১

একটি দৃশ্যে অপূর্ব ও মেহজাবীন ২০১৭ সালের ঈদুল আজহায় চ্যানেল নাইনে প্রচারের পরই আলোচনায় চলে আসে টেলিছবি ‘বড় ছেলে’। এরপর ইউটিউব হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও এর প্রশংসা ছড়িয়ে পড়ে।
এবার এ টেলিছবিটি দাঁড়িয়েছে নতুন রেকর্ডের দ্বারপ্রান্তে। দেশের প্রথম নাটক বা টেলিছবি হিসেবে ২ কোটি ভিউ ছুঁতে যাচ্ছে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বড় ছেলে’।
সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে এর বর্তমান ভিউ ১ কোটি ৯৬ লাখেরও বেশি।
এ উপলক্ষে প্রতিষ্ঠানের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল নতুন আয়োজনের ঘোষণা দিয়েছেন। তিনি বলেন, ‘‘‌বড় ছেলে যেহেতু অসংখ্য দর্শকের ভালোবাসার টেলিছবি, তাই এবারের উদযাপনটা হবে তাদের সাথে নিয়েই। টেলিছবিটি দেখার পর দর্শকরা তাদের অনুভূতি লিখে পাঠাবেন ইউটিউবের কমেন্ট বক্সে। তা থেকে এর শিল্পী-পরিচালকরা সেরা ১০০ জনকে বেছে নেবেন। তারা টেলিছবিটির কলাকুশলীদের সঙ্গে অংশ নেবেন নৈশভোজে।’’
মধ্যবিত্ত পরিবারের গল্প নিয়ে সাজানো ‘বড় ছেলে’র প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবিন। এতে মধ্যবিত্ত অপূর্ব ও উচ্চবিত্ত পরিবারের মেয়ে মেহজাবীনের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।
টেলিছবিটির নেপথ্যের প্রেক্ষাপট প্রসঙ্গে পরিচালক আরিয়ান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমার দাদা ও বাবার মতো আমিও পরিবারের বড় ছেলে। তবে এটি আমার জীবনের গল্প নয়। কিন্তু এমন একটা ঘটনা সামনে থেকে দেখেছি। কাজ করতে গেলে নির্মাণের ক্ষেত্রে ছোটবেলার অনেক স্মৃতিই ওঠে আসে। যেমন প্রাইভেট শিক্ষকদের ঘটনা। সেগুলোই এ টেলিছবিতে তুলে ধরার চেষ্টা করেছি।’

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
মহিলা সমিতি মঞ্চে ‘অভিনেতা’ ও ‘টিনের তলোয়ার’
কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
কান উৎসব ২০২৪কানের সমান্তরাল তিন বিভাগে কোন কোন দেশের ছবি
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
চীনে মুক্তি, নতুন ইতিহাস গড়বে ‘টুয়েলভথ ফেল’?
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন