X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

নাগরিক টিভিতে মজার দুই ধারাবাহিক

বিনোদন রিপোর্ট
২৪ মে ২০২১, ০১:১৬আপডেট : ২৪ মে ২০২১, ১৯:১৫

নাগরিক টিভির ৭ দিনব্যাপী বর্ণাঢ্য ঈদ আয়োজন ফুরালো। নিয়মিত অনুষ্ঠান প্রচার শুরু হয়েছে আবার। তবে এরই মধ্যে নতুন চমক নিয়ে আসছে চ্যানেলটি।

প্রতিষ্ঠানটির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু জানান, জুন মাসের প্রথম সপ্তাহ থেকে একসঙ্গে দু’টি মজার ধারাবাহিক সম্প্রচার করতে যাচ্ছে তারা।

এরমধ্যে ১ জুন থেকে শুরু হচ্ছে ‘কর্পোরেট ভালোবাসা’। মঙ্গল থেকে বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন রাত ১০টায় প্রচার হবে এটি। এটি রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। এতে অভিনয় করেছেন মীর সাব্বির, নাদিয়া আহমেদ, জামিল হোসেন, মানসী প্রকৃতি, আশিক চৌধুরী প্রমুখ।

এর গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, আসাদের সহজে পাত্রী পছন্দ হয় না। একবার যা-ও পছন্দ হয়, আসাদ কালো বলে পছন্দ হয় না মনিকার। ঘটনাচক্রে দু’জনের একই অফিসে চাকরি হয়। দুজন দুজনকে দেখতে পারে না পুরনো ঘটনার সূত্র ধরে। একপর্যায়ে দু’জনের ভালোলাগা সৃষ্টি হয়। কিন্তু তাদের বিয়ে তখন অন্যত্র ঠিক হয়ে যায়!

অন্যদিকে ৫ জুন থেকে শুরু হচ্ছে আরেক অদ্ভুত মজার ধারাবাহিক ‘গুগল ভিলেজ’। রচনা ও পরিচালনা করেছেন ফজলুল সেলিম। নাটকটি শনি থেকে সোম প্রতিদিন রাত ১০ টায় প্রচার হবে। এতে অভিনয় করেছেন আ খ ম হাসান, অপর্ণা ঘোষ, সাজু খাদেম, ফারুক আহমেদ, মনিরা মিঠু, সানজিদা ইসলাম, টুটুল চৌধুরীসহ অনেকে।

‘গুগল ভিলেজ’ নাটকে দেখা যাবে, এই গ্রামের মানুষের জ্ঞানের পরিধি অন্য গ্রাম, পাড়া, মহল্লার চেয়ে বেশি বলে নামকরণ হয়েছে গুগল ভিলেজ। তবে বাস্তবিক অর্থে তেমন কোনও সত্যতা পাওয়া যায় না এমন নামকরণের। বরং এই গ্রামের মানুষ যে কোনও ঘটনাকে তিল থেকে তাল করতে পছন্দ করে। যে ব্যক্তি নবম শ্রেণী পাশ তিনি নিজেকে মনে করেন বিরাট শিক্ষিত! সব সময় কে কার চেয়ে বেশি অবস্থান নিয়ে থাকতে পারে তার প্রতিচ্ছবি এই নাটকে দেখা যাবে।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
এগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
ঈদের ছবিএগিয়েছে ‘ওমর’, চমকে দিলো ‘লিপস্টিক’!
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা