X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল

মুসাররাত আবির
১২ ডিসেম্বর ২০২১, ১৭:৪৬আপডেট : ১২ ডিসেম্বর ২০২১, ২২:৪৫

যত বড় তারকাই হন, বলিউডের নায়ক-নায়িকারাও মানুষের ঊর্ধ্বে নন। তাদেরও আছে কিছু পাগলামি, বদভ্যাস কিংবা ছোটখাটো আসক্তি-

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খান গোঁড়া প্রযুক্তিপ্রেমী। গ্যাজেট ও ভিডিও গেমস বলতে অজ্ঞান। এমনকি তিনি গেম খেলার জন্য মান্নাতের পুরো একটি ফ্লোর উৎসর্গ করেছেন। মন খারাপ হলে কিংবা অস্থিরতায় ভুগলে সোজা চলে যান গেম খেলতে। সঙ্গীরা নাকি এখনও তাকে হারাতে পারেনি। এর বাইরে নীল জিন্সের প্রতিও তার বিশেষ টান আছে। কিং খানের সংগ্রহে আছে দেড় হাজারেরও বেশি নীল জিন্স। সবকটাই তার জন্য বিশেষভাবে বানানো।

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল সুস্মিতা সেন

১৯৯৪ সালের মিস ইউনিভার্স সুস্মিতার সরীসৃপ প্রাণী খুব পছন্দ। এমনকি তার বাড়িতে একটি পোষা অজগরও আছে। এ যুগেও সাপকে তিনি ‘নাগ দেবতা’ মনে করেন!

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল জন আব্রাহাম

বাইকের প্রতি আব্রাহামের আছে অদ্ভুত আসক্তি। মন খারাপ বা ফুরফুরে থাকলেই বাইক নিয়ে বের হয়ে যান জন। এক সাক্ষাৎকারে বলেছিলেন, প্রায়ই মধ্যরাতে মুম্বাইয়ের আবহাওয়া উপভোগ করতে লং রাইডে বেরিয়ে পড়েন বাইক নিয়ে।

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল সোনম কাপুর

টিনশেল টাউনের ফ্যাশন আইকন সোনম কাপুর। ফ্যাশনেও থাকতে চান খবরের শিরোনামে। নিত্যনতুন ও হালফ্যাশনের পোশাকের প্রতি তার টানটা একেবারেই অন্যরকম। বছরের পর বছর তিনি অনেক ডিজাইনারকে খ্যাতি কুড়োতেও সাহায্য করেছেন।

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল বিপাশা বসু

নব্বই দশকের ‘বঙ্গ বিউটি’ বিপাশা বসু। একসময়ের বলিউড কাঁপানো এ নায়িকা ভেঙেছিলেন অনেক স্টেরিওটাইপ। তার অবসেশনের বস্তুটা হলো হাতঘড়ি। বিপাশার আলমারিতে নামি-দামি ব্র্যান্ডের বেশকটি ঘড়ি পাওয়া যাবে।

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল সালমান খান

গাড়ি-বাড়ি নয়, সালমান খানের আগ্রহ সুগন্ধি ও সাবান নিয়ে! পুরোপুরি অর্গানিক বা ভেষজ সাবানই পছন্দ তার। সালমানের সাবানের সুবিশাল সংগ্রহ আছে। আশপাশে যারা থাকেন, তারা প্রায়ই বলেন, সালমান ভাই শুটিং সেটে এলেই আশপাশ সুগন্ধে ভরে যায়। এমনকি শিগগিরই নিজের প্রতিষ্ঠান থেকে নতুন ব্র্যান্ডের ডিওডোরেন্ট বাজারজাত করবেন তিনি। ইতোমধ্যে হ্যান্ড স্যানিটাইজারও বের করে ফেলেছেন।

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল অমিতাভ বচ্চন

নেটওয়ার্ক সমস্যা এড়াতে বলিউডের শাহেনশাহ সঙ্গে রাখেন একাধিক ফোন। ছেলে অভিষেক ও পুত্রবধূ ঐশ্বরিয়ার সঙ্গে বিদেশ ভ্রমণে গেলে হাতে রাখেন দুটো ঘড়ি। একটি আন্তর্জাতিক সময় দেখায়, অন্যটি ভারতীয় সময়! সবকিছুতে টিপটপ থাকাটাই অমিতাভের ‘শুচিবাই’।

বিদ্যা বালান বিদ্যা বালান

ফিল্ম ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে সাইজ জিরোর দরকার নেই। বহু আগেই তা প্রমাণ করেছেন বিদ্যা বালান। শাড়ির প্রতি মারাত্মক টান তার। বলা বাহুল্য, সংগ্রহটাও তাই বিশাল। বিদ্যার আলমারিতে সবসময়ই থাকে হাজারখানেক শাড়ি। তার মতে শাড়িতেই তিনি নিজেকে নিজের মতো তুলে ধরতে পারেন।

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল কঙ্গনা রনৌত

বলিউডের আলোচিত-সমালোচিত ‘রানী’ কঙ্গনা রনৌত সবসময়ই নিজের পরীক্ষা নিতে পছন্দ করেন। সেটা সিনেমার চিত্রনাট্য হোক আর রাজনৈতিক ইস্যু। তবে বাইরে যত যাই হোক, শখ তার একটাই—ট্যাটু। প্রায়ই নিত্যনতুন ট্যাটুসহ ক্যামেরাবন্দি হতে দেখা যায় কঙ্গনা রনৌতকে।

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল অর্জুন রামপাল

কালো দেখলেই আর হুঁশ থাকে না তার। অর্জুনের সব গাড়ি কালো। যে অনুষ্ঠানেই যান না কেন, পরবেন কালো শার্ট বা স্যুট।

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল দীপিকা পাড়ুকোন

প্রায়ই নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবি ও ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে। আর এগুলোর মধ্যে শরীরচর্চার ছবি-ভিডিওটাই বেশি। নিজেকে একজন ফিটনেস-ফ্রিক ভাবেন দীপিকা। তবে এর মধ্যে জানা গেলো তার একটা পাগলামির কথা। সেটা হলো চেনা-অচেনা মানুষ দেখা। দীপিকার প্রিয় কাজ হলো বিমানবন্দরে বসে আশেপাশের লোকদের পর্যবেক্ষণ করা। কার ভেতর কী গল্প লুকিয়ে আছে সেটা আঁচ করা।

বলিউড তারকাদের অদ্ভুত যত খেয়াল সানি লিওনি

পা নিয়েই পড়ে থাকেন এ নায়িকা। যখন শুটিং করেন তখনও নাকি প্রতি ১৫-২০ মিনিট পর পর একবার করে পায়ের যত্ন নেন সানি।

/এফএ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!