X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

বিচারকের আসনে রেজওয়ানা চৌধুরী বন্যা ও ফাতেমা তুজ জোহরা 

বিনোদন রিপোর্ট
০৩ জানুয়ারি ২০২২, ১৩:৪৪আপডেট : ০৩ জানুয়ারি ২০২২, ১৬:৩৫

চলছে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। বেসরকারি টিভি চ্যানেল আরটিভির এ আয়োজনটি ইতোমধ্যে গানপ্রিয় মানুষদের পছন্দের তালিকায় উঠে এসেছে।

অনুষ্ঠান কর্তৃপক্ষ জানালো, এবার বাংলা গানের ভাণ্ডার সমৃদ্ধ করা পঞ্চকবি- রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম, রজনীকান্ত সেন, অতুল প্রসাদ সেন ও দ্বিজেন্দ্রলাল রায়ের গান দিয়ে তিনটি পর্ব সাজানো হয়েছে।

যেখানে বিচারক হয়েছেন বরেণ্য রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও নজরুলসংগীত শিল্পী ফাতেমা তুজ জোহরা। 

আয়োজনটি প্রসঙ্গে বন্যা বলেন, ‘রিয়েলিটি শোতে পঞ্চকবির গান নিয়ে বিশেষ পর্বের বিষয়টি আমার অনেক বেশি ভালো লেগেছে। এ জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। এমন একটি আয়োজনে এসে তরুণদের কণ্ঠে পঞ্চকবির গান শুনতে পেরে ভীষণ আনন্দিত আমি।’

ফাতেমা বলেন, ‘ছোট ছোট ছেলেমেয়েরা কী সুন্দর করে এত এত কঠিন গান সহজেই গেয়েছে। পঞ্চকবির গান গাওয়া এত সহজ নয়। কিন্তু প্রতিযোগীরা দারুণ করে গানগুলো গাইলো। এই আয়োজনের মাধ্যমে ভালো কিছু শিল্পী উঠে আসবে- এটা আমার বিশ্বাস।’

আয়োজক আরটিভি জানায়, প্রতিটি পর্বেই অতিথি বিচারকের সঙ্গে থাকবেন এই আয়োজনের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও সাবরিনা পড়শী। আগামীকাল ৪ জানুয়ারি রাত ৮টায় আরটিভিতে পঞ্চকবির গানের প্রথম পর্ব প্রচার হবে। অন্য দুটি পর্ব ৫ ও ১১ জানুয়ারি একই সময়ে একই চ্যানেলে প্রচার হবে।

সোহাগ মাসুদের প্রযোজনায় মিউজিক্যাল এই রিয়েলিটি শো আরটিভি ছাড়াও আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো’র ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে দেখা যাবে বলে জানান আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব।

এই রিয়েলিটি শো উপস্থাপনা করছেন ইমতু রাতিশ ও রুহানী সালসাবিল লাবণ্য।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…