X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

শুরু হচ্ছে ‘বাহার’র শেষ সিজন

বিনোদন রিপোর্ট
১৫ জানুয়ারি ২০২২, ১৪:২৯আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৪:৩১

শুরু হচ্ছে জনপ্রিয় তুর্কি ধারাবাহিক ‘বাহার’-এর তৃতীয় তথা শেষ সিজন। প্রচার হবে যথারীতি দীপ্ত টিভির পর্দায়; ১৬ জানুয়ারি থেকে প্রতিদিন সন্ধ্যা ৬টা ও রাত ৯টায়।

এক মেইল বার্তায় এমনটাই জানিয়েছে দীপ্ত কর্তৃপক্ষ। 

নতুন সিজনে দেখা যাবে, বাহার রাস্তায় হঠাৎ জ্ঞান হারালে সার্প, আরিফ ও হাতিজে গাড়িতে করে ওকে হাসপাতালে নিয়ে যায়।কিন্তু পথিমধ্যে গাড়িটা মারাত্মক দুর্ঘটনার শিকার হয়। পুলিশ ও পথচারীরা সবাইকে হাসপাতালে নিয়ে যায়। সার্প আর হাতিজের অবস্থা গুরুতর হওয়ায় ওদেরকে আইসিইউতে রাখা হয়। ওদিকে নিসান আর দোরুক শিরিনকে বোঝায় ভালো কাজ করলে ভালো খবর পাওয়া যায়। তাই হাতিজের ব্যাপারে ভালো খবর পাওয়ার জন্য বাহারের কাছে একে একে সব অপরাধ স্বীকার করে নেয় শিরিন।

কিন্তু  কয়েকদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হাতিজে সবাইকে কাঁদিয়ে পৃথিবী ছেড়ে চলে যায়। শিরিন ও এনভার হাতিজের মৃত্যুতে প্রচণ্ড আঘাত পায়। ওরা কি হাতিজের শূন্যতা মেনে নিতে পারবে? হাতিজের স্মৃতি বিজড়িত বাড়িতে ফিরে যেতে পারবে? জীবনের এই মঞ্চ কোথায় নিয়ে দাঁড় করাবে বাহার আর সার্পকে? এই ঘূর্ণিপাকে কী পাবে আর কী বা হারাবে আরিফ আর জেইদা! এরকম দ্বিধা-দ্বন্দের মধ্য দিয়ে এগিয়ে যাবে বাহারের শেষ সিজন। শুরু হচ্ছে ‘বাহার’র শেষ সিজন

এই সিজনে ডাবিংয়ে যুক্ত ছিলেন- বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (জয়শ্রী মজুমদার লতা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু) ও এমরে (মরু ভাস্কর )।  

ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর শফিকুল ইসলাম এবং প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার