X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

দুই বছর পর রাজের ইউনিটে মেহজাবীন

আপডেট : ২২ জানুয়ারি ২০২২, ১৩:১৮

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী মিলে অনেক কাজ উপহার দিয়েছেন। তবে গেল দুই বছর তাদের আর এক হয়ে ওঠা হয়নি।

অবশেষে রাজের শুটিং ইউনিটে দেখা গেল মেহজাবীনকে। তাদের নতুন কাজের নাম ‘কাজল’। বাবা ও মেয়েকে কেন্দ্র করে সাজানো হয়েছে এর গল্প।

কাজল মেয়েটি বেশ আত্মবিশ্বাসী। নাটকে নাম ভূমিকায় দেখা যাবে মেহজাবীনকে। তার বাবার চরিত্রে আছেন তারিক আনাম খান। ঘরে-বাইরে বাবা-মেয়ের সম্পর্কের বিভিন্ন বাঁক থাকছে এতে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘নাটকটি ভালোবাসা দিবসকে সামনে রেখে বানাচ্ছি। সাধারণত এই বিশেষ দিনে প্রেমিক-প্রেমিকার ভালোবাসার কথা বলাবলি হয়। আমি ভাবলাম, বাবা-মেয়ের ভালোবাসার গল্প বলবো। তাই এটি লিখেছি। তারিক আনাম ভাই আমাদের নাট্যাঙ্গনের সম্পদ। তিনি দারুণ আন্তরিক একজন অভিনেতা। আর মেহজাবীনের গুণের কথা আমরা সবাই জানি। তারা দুজনই আমার মনের মতো অভিনয় করেছেন এই নাটকে। বাকিটা দর্শকদের ওপর নির্ভর করছে।’

ঢাকার উত্তরায় গত ২০ ফেব্রুয়ারি থেকে নাটকটির দৃশ্যধারণ চলছে। আজ (২২ জানুয়ারি) শেষ দিনের কাজ করবেন চিত্রগ্রাহক রাজু রাজ। অন্য দুটি চরিত্রে অভিনয় করছেন মিলি বাশার ও অপ্সরা।

নাটকটির জন্য মেয়ের দৃষ্টিকোণ থেকে বাবাকে নিয়ে একটি গান বানিয়েছেন নির্মাতা। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ।

আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে মুক্তি পাবে ‘কাজল’। 

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় সর্বশেষ ‘ম্যাজিক অব লাভ’ নাটকে অভিনয় করেছিলেন মেহজাবীন। তার সহশিল্পী ছিলেন জিয়াউল ফারুক অপূর্ব। ২০১৯ সালের ৬  ডিসেম্বর এটি মুক্তি পায় সিনেমাওয়ালা চ্যানেলে।

/এমএম/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
প্রধানমন্ত্রীর সঙ্গে চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ
প্রধানমন্ত্রীর সঙ্গে চলচ্চিত্র নির্মাতা গৌতম ঘোষের সাক্ষাৎ
পাঞ্জাবকে হারিয়ে প্লে-অফের আশায় দিল্লি
আইপিএলপাঞ্জাবকে হারিয়ে প্লে-অফের আশায় দিল্লি
৪ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল শুরু
৪ ঘণ্টা পর ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল শুরু
এশিয়ান কাপ ফুটবল: ছিটকে গেলেন বাংলাদেশ গোলকিপার
এশিয়ান কাপ ফুটবল: ছিটকে গেলেন বাংলাদেশ গোলকিপার
এ বিভাগের সর্বাধিক পঠিত