X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

দুই বছরেও কাটলো না সুশান্তের মৃত্যু রহস্য 

বিনোদন ডেস্ক
১৪ জুন ২০২২, ১২:৪২আপডেট : ১৪ জুন ২০২২, ১২:৪২

সুশান্ত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত নেই, আজ (১৪ জুন) দু বছর। তবে মৃত্যুকে ঘিরে জট এখনও খোলেনি। বরং বেড়েছে। 

প্রশ্ন ছুড়ে দেওয়া হয় বারবার। উঠে আসে নানা তত্ত্ব। অতিরঞ্জিত গল্প। তবু মেলে না সঠিক উত্তর। তরুণ অভিনেতার আকস্মিক মৃত্যু এখনও রহস্যে মোড়া।

১৪ জুন, ২০২০। বান্দ্রার বাসায় ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল সুশান্তের দেহ। ৩৪ বছরের এই অভিনেতার মৃত্যুতে নড়েচড়ে বসে সবাই। ভারতজুড়ে চলতে থাকে তোলপাড়। অনতিবিলম্বে শুরু হয় বলিউডের ‘হাই প্রোফাইল’ তদন্ত। বিহার থেকে উঠে আসা অভিনেতার মৃত্যুতে তৎপর হয় মুম্বাই পুলিশ। কিন্তু সেটা কতদূর? একদমই এগোয়নি। 

সিবিআইয়ের কাছে হস্তান্তরিত হয় সুশান্ত-মৃত্যুর তদন্তভার। চলতে থাকে জিজ্ঞাসাবাদ, খতিয়ে দেখা হয় প্রয়াত অভিনেতার নেটমাধ্যমের নানা অ্যাকাউন্ট। মৃত্যুমামলা যেন রূপ নেয় মাদক অভিযানে।

দু'বছর পরেও বদলায়নি ছবি। নাম প্রকাশে অনিচ্ছুক এক সিবিআই কর্তা ভারতীয় গণমাধ্যমকে জানান, মামলার অবস্থা অপরিবর্তিত। ব্যস, এতুটুকুই। আপাতত এই বিষয়ে মুখে কুলুপ কেন্দ্রীয় তদন্ত সংস্থার।

সুশান্তের মৃত্যুর জন্য প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তার পরিবারকে দায়ী করেছিলেন অভিনেতার বাবা কেকে সিং। সেই মর্মে পাটনা পুলিশে অভিযোগও দায়ের করেন। গ্রেফতার হন রিয়া এবং তার ভাই শৌভিক চক্রবর্তী। হাজতবাসও করতে হয় তাদের। নানাভাবে তাদের হেনস্থারও অভিযোগ আছে।

সুশান্তের মৃত্যুতে কোনও অস্বাভাবিকতা খুঁজে পায়নি মুম্বাই পুলিশ। আবার মৃত্যু নিয়ে সঠিক জবাবও দিতে পানি তারা। পুরো বিষয়টিকে আরও খতিয়ে দেখার দায়িত্ব পরে সিবিআইয়ের কাঁধে। কিন্তু ২৩ মাস কাটলেও কাটেনি ধোঁয়াশা। প্রহেলিকার নাম যেন সুশান্ত সিং রাজপুত।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী