X
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২
২২ আশ্বিন ১৪২৯

এরপর কিছু বলার আগে দুবার ভাববো: সাই পল্লবি

বিনোদন ডেস্ক
১৯ জুন ২০২২, ১৫:৩২আপডেট : ১৯ জুন ২০২২, ১৬:৪৯

‘এরপর কিছু বলার আগে দুবার ভাববো’, অনেকটা রাগ-ক্ষোভ নিয়েই এনডিটিভিকে এমনটা বললেন ভারতের তামিল, তেলুগু ও মালায়ালাম সুপারস্টার সাই পল্লবি। 

ক’দিন আগে বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মির ফাইলস’ সিনেমা নিয়ে একটি ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে পল্লবি বলেছিলেন, “৯০’র দশকে কাশ্মির পণ্ডিতদের পদযাত্রা নিয়ে যে অন্যায় হয়েছিল, তেমন অন্যায় তো কাশ্মিরেরর ‘গরু-রক্ষাকর্তারাও’ করেছেন।”

এতেই ধর্মানুভূতিতে আঘাতের অভিযোগ তুলে পল্লবির বিরুদ্ধে মামলা ঠুকেছে হায়েদারাবাদের বজরং দল। সেই মামলার কপি আবার নিজেদের টুইটারে শেয়ারও করেছে তারা। তারা এও বলেছে, আরও খারাপ কিছু ঘটার আগে সাই পল্লবিকে গোটা ভারতের হিন্দুদের কাছে ক্ষমা চাইতে হবে।

ভারতে গরুবাহী একটি ট্রাকের মুসলমান চালকের ওপর হিন্দুত্ববাদীদের হামলার ঘটনাকে ইঙ্গিত করে ওই হামলাকারীদের ‘গরু-রক্ষক’ বলেন পল্লবি। তিনি বলেন, নব্বইর দশকে কাশ্মিরের পণ্ডিতদের বাস্তুচ্যূত হওয়ার সঙ্গে এই সময়কার মুসলমানদের ওপর হামলার সঙ্গে বিশেষ পার্থক্য নেই।

‘প্রেমাম’ ও ‘ফিদা’ খ্যাত এ অভিনেত্রী আরও জানান, দুটো ঘটনাই তাকে বেশ আহত করেছে। ধর্মের নামে সহিংসতা যে একটা পাপ, এটাই বোঝাতে চেয়েছেন তিনি— এমনটা মনে করিয়ে ভক্তদের উদ্দেশে এ অভিনেত্রীর সাফ কথা—  ‘এরপর থেকে কিছু বলার আগে দুবার ভাববো। আমি চিন্তিত যে আমার কথার ভুলভাল ব্যাখ্যা করা হচ্ছে।’

কদিন আগে মুক্তি পাওয়া ‘বিরাটা পরবম’ ছবির প্রচারে সময় কাটাচ্ছেন মেক-আপকে না বলা এই তারকা। ছবিতে তার সঙ্গে আছেন রানা দাগুবাতি। এ ছবিতে সাই পল্লবিকে দেখা যাবে তেলেঙ্গানার এক নকশাল নেতার প্রেমে পড়তে।

সূত্র: এনডিটিভি ও বলিউড হাঙ্গামা

/এফএ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সুসং দুর্গাপুরে মিথিলার দিনগুলো...
যে দেশ শিশুর মতো প্রকৃতির কোলে হেসে-খেলে ঘুমিয়ে পড়ে
টোকিও চলচ্চিত্র উৎসবে ফিরছে চেনা জৌলুস
টোকিও চলচ্চিত্র উৎসবে ফিরছে চেনা জৌলুস
সিনেমা মুক্তির দিনেই মারা গেলেন ‘গুডবাই’ অভিনেতা
সিনেমা মুক্তির দিনেই মারা গেলেন ‘গুডবাই’ অভিনেতা
নির্মাতা মানিককে দশে দশ দিলেন মালেক আফসারী
নির্মাতা মানিককে দশে দশ দিলেন মালেক আফসারী
চুপিসারে মালদ্বীপে উড়াল দিলেন বিজয়-রাশমিকা!
চুপিসারে মালদ্বীপে উড়াল দিলেন বিজয়-রাশমিকা!