X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

মিস ইন্ডিয়া হওয়ার আগে কানাকড়িও ছিল না!

বিনোদন ডেস্ক
২১ জুন ২০২২, ১২:১৬আপডেট : ২১ জুন ২০২২, ১৮:০৩

মুক্তি পেতে চলা দীপক তিজোরির কমেডি ছবি ‘টিপসি’তে দেখা যাবে সাবেক মিস ইন্ডিয়া নাতাশা সুরিকে। এরপর থেকে টুকটাক ফিল্মে কাজ করে চলেছেন নাতাশা।

এখন তিনি নিয়মিত টিভি অনুষ্ঠানও করছেন। তবে দিন এত মসৃণ ছিল না এ তারকার। ২০০৬ সালে মিস ইন্ডিয়া হওয়ার আগে একটা ভালো পোশাক পর্যন্ত ছিল না তার। বলিউড হাঙ্গামাকে দেওয়া সুবিশাল সাক্ষাৎকারে বলেছেন তার জীবনযুদ্ধের গল্পটা।

‘অনেকেই জানেন না যে আমি একটা ভাঙা বাড়ির মেয়ে ছিলাম। বাবা ছিলেন না। মা, নানি আর আমরা তিন বোন। শৈশবটা খুব টাফ ছিল। টুকটাক কাজ করা ছাড়া টিকে থাকা সম্ভব হচ্ছিল না আমাদের। তবে আমাদের সংসারের মেরুদণ্ড হয়ে দাঁড়িয়েছিলেন আমার মা রাধা সুরি (মারা যান ২০১৬ সালে)’- বলেন তিনি।

নাতাশারও মা-ও ছিলেন অভিনেত্রী। তবে তেলেঙ্গানা থেকে তিন মেয়েকে নিয়ে মুম্বাইতে এসে বিপদেই পড়েন তিনি। ভাষাই জানতেন না রাধা সুরি। এটা ওটা কাজের পাশাপাশি দুটি দক্ষিণী ছবিতে কাজের সুযোগ মেলে তার। আর সেই সূত্রেই রুপালি জগতে ঢুঁ মারার সুযোগ জোটে নাতাশাদের।

নাতাশা

বললেন, ‘যখন আমি মিস ইন্ডিয়া হই, তখন যেন গোবরে একটা পদ্মফুলই ফুটলো। ঈশ্বর আমাদের দিকে তাকিয়ে হাসলেন। অনেক দরজা খুলে গেলো। এই ইন্ডাস্ট্রিটা তখন আমার বাড়ি হয়ে গেলো আর ক্যামেরার সামনে দাঁড়ানোটাই আমি ভালোবেসে ফেললাম।’

ভাগ্যদেবী মুখ তোলার আগে পরিস্থিতি কেমন ছিল জানতে চাইলে নাতাশা বলেন, ‘যখন আমি ফেমিনা মিস ওয়ার্ল্ড ইন্ডিয়া হলাম, আমার কাছে কানাকড়িও ছিল না। দামি কোনও জামা-জুতোও ছিল না। বন্ধুদের কাছ থেকে কিছু চকচকে পোশাক ধার করতে হয়েছিল। তবে আমার অতটা দুঃখবোধ ছিল না। ছিল শুধু নিজের ওপর বিশ্বাস।’

২০১৬ সালের মালায়ালাম ছবি ‘কিং লিয়ার’-এর পর ২০২০ সালের ওয়েব সিরিজ ‘ডেঞ্জারাস’-এ গৌরি চরিত্রে অভিনয় করেও সাড়া পান নাতাশা।

 

সূত্র: বলিউড হাঙ্গামা

/এফএ/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্রসৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’