X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

আরও অনেক সাগর হুদা আছেন: মনিরা মিঠু

বিনোদন রিপোর্ট
৩১ আগস্ট ২০২২, ১৭:০৫আপডেট : ৩১ আগস্ট ২০২২, ২০:২১

আজ (৩১ আগস্ট) ভোরে কুষ্টিয়াতে মারা গেছেন অভিনেতা সাগর হুদা। বিষয়টি নিয়ে অনেক শিল্পীই তাকে শেষ শ্রদ্ধা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন। স্মৃতিচারণ করছেন কাজের সময়ের। অনেকে আবার মৃত্যু নিয়েও প্রশ্ন তুলেছেন। 

অভিযোগ করছেন শিল্পীদের প্রতি অবহেলা নিয়ে। তেমনই এক প্রসঙ্গ অবতারণা করেছেন অভিনেত্রী মনিরা মিঠু। তার মতে, কেন্দ্রীয় চরিত্র ছাড়া বাকিদের প্রতি সহনশীল নয় শুটিং ইউনিট। 

ফেসবুকের এক স্ট্যাটাসে তিনি বলেন, ‘‘আরও অনেক সাগর হুদা আছেন, যাদের কল টাইম থাকে সকাল ৮টায় আর প্যাক আপ হয় রাত ১২টায়। ঢাকার বাইরে শুটিং থাকলে রাত ১/২/৩ টা, কখনও ভোর হয় তাদের ‌‘প্যাক আপ’ শব্দটি শুনতে! তারাও মানুষ, তাদেরও ঘুমের প্রয়োজন আছে। পার্শ্ব অভিনেতা অভিনেত্রীদের যত্ন নিন। এই গরমে তাদের ডাব, স্যালাইন পানি খেতে দিন। ২/৩টি দৃশ্য করানোর পর তাদের কিছুটা সময় বিশ্রাম দিন। তাদের পারিশ্রমিক বকেয়া না রেখে স্পটেই দিন। শুধু নায়ক-নায়িকার চরিত্র নিয়ে কিন্তু গল্প বেশিদূর আগায় না..। গল্পের স্বার্থেই না হয় তাদের বাঁচিয়ে রাখুন।’’

সাগর হুদার প্রসঙ্গে এই অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘তিনি কুষ্টিয়াতে শুটিং করছিলেন কিনা আমি জানি না। শুনেছি রাতে স্ট্রোক করে মারা গেছেন। তাই পার্শ্বশিল্পীদের প্রতি দৃষ্টিভঙ্গি নিয়ে স্ট্যাটাসটি লেখা।’

মঙ্গলবার (৩০ আগস্ট) রাতে কুষ্টিয়াতে সাগর হুদা স্ট্রোক করেছিলেন বলে জানা যায়। একদিন পরেই তার মৃত্যু হয়।

অভিনেতার বড় ভাই কাজী তপন জানান, বুধবার ভোরে মারা গেছেন সাগর হুদা। কুষ্টিয়ায় মারা যাওয়ার পর তার মরদেহ ঢাকায় নিয়ে আসার ব্যবস্থা হয়।

২০১৩ সালে তানভীর হোসেন প্রবালের পরিচালনায় ‘অ–এর গল্প’ দিয়ে টেলিভিশনে অভিনয় শুরু করেন সাগর হুদা। অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে, ‘বেয়াইন আই লাভ ইউ’, ‘খটকা’, ‘হারাম’, ‘ন্যাপকিন’, ‘দ্য জু’, ‘সুইপারম্যান’, ‘শুক্রবার’, ‘আক্কেলসেলামি’ প্রভৃতি।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!