X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

শাকিব-সানীর একান্ত বৈঠক, বড় চমকের আভাস

বিনোদন রিপোর্ট
১৪ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪৫আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৩

পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার পরিচিতি পেয়েছেন চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হয়ে। তার ভাবনা ও গল্পে নির্মিত হয় দর্শকপ্রিয় সিনেমা ‘ঢাকা অ্যাটাক’। পুলিশি অ্যাকশন ঘরানার সেই সিনেমায় অভিনয় করেন আরিফিন শুভ। এরপর সানীর গল্প-পরিচালনায় ‘মিশন এক্সট্রিম’ ও ‘ব্ল্যাক ওয়ার’ নামে আরও দুটি সিনেমায় কাজ করেন শুভ। দ্বিতীয় সিনেমাটি গেলো বছরের ডিসেম্বরে মুক্তি পেলেও তৃতীয়টি রয়েছে অপেক্ষায়।

এই ফাঁকে সানী সানোয়ারকে দেখা গেলো ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে। নতুন সিনেমার জন্যই তারা বৈঠক করেছেন। প্রাথমিক আলোচনা সেরেছেন। ধারণা করা হচ্ছে, আরিফিন শুভকে নিয়ে টানা তিনটি সিনেমা করার পর এবার শাকিবকে নতুন রূপে পর্দায় তুলে আনতে চলেছেন এই চৌকস পুলিশ কর্মকর্তা।

জানা গেছে, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাতে শাকিব-সানী আলোচনায় বসেছিলেন। বৈঠকের বিষয়ে সানী সানোয়ার বাংলা ট্রিবিউনকে বলেন, ‘কেবল প্রাথমিক পর্যায়ের আলাপ হয়েছে। চূড়ান্ত কিছু হওয়ার জন্য আরও কয়েকটি বৈঠক করতে হবে।’

ধারণা করা হচ্ছে, প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশনের নতুন সিনেমায় শাকিব খানের দেখা মিলবে। এই প্রতিষ্ঠানের অন্যতম কর্তা সানী সানোয়ার। তার আগের তিনটি সিনেমাও এখান থেকে নির্মিত হয়েছে। 

এদিকে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেই বড় চমকের ইঙ্গিত দিয়েছিলেন শাকিব খান। বলেছিলেন, এক এক করে সব প্রকাশ করবেন। সেই চমকের প্রথম কিস্তি কি পুলিশি সিনেমা? উত্তর জানা যাবে আরও কিছুদিন পর।

উল্লেখ্য, মুক্তি প্রতীক্ষিত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটির গল্প-চিত্রনাট্য লেখার পাশাপাশি পরিচালনায়ও ছিলেন সানী সানোয়ার। তার সঙ্গে যৌথভাবে পরিচালনা করেন ফয়সাল আহমেদ। আগামী অক্টোবরে প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি। এতে আরিফিন শুভর সঙ্গে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, রাশেদ খান অপু প্রমুখ।

অন্যদিকে শাকিব খানকে সর্বশেষ পর্দায় দেখা গেছে রোজার ঈদে ‘গলুই’ সিনেমায়। এরপর যুক্তরাষ্ট্রে গিয়ে নয় মাস থেকে এসেছেন। সেখানে ‘রাজকুমার’ নামে একটি সিনেমার ঘোষণা ও মহরত করেছেন। হিমেল আশরাফের পরিচালনায় সিনেমাটিতে শাকিবের বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে।

/এমএম/কেআই/
সম্পর্কিত
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
এবার নায়িকার দেশে ‘রাজকুমার’ 
এবার নায়িকার দেশে ‘রাজকুমার’ 
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা