X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

দশ বছরের প্রেমের সফল পরিণতি

বিনোদন রিপোর্ট
২২ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩২আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৫:০২

বছর দশেক আগে কণ্ঠশিল্পী হিসেবে জনপ্রিয়তা পেয়েছিলেন জেরিন তাসনিম নাউমি। পরে তার কণ্ঠে একাধিক গান হয়েছে শ্রোতাপ্রিয়। তবে অনেক দিন ধরেই তিনি সুরের ভুবন থেকে দূরে রয়েছেন। হঠাৎ আলোচনায় এলেন বিয়ের সূত্রে।
 
হ্যাঁ, বিয়ে করেছেন গায়িকা নাউমি। ২১ সেপ্টেম্বর বিয়ের খাতায় স্বাক্ষর করে প্রেমিক তানজীর সিদ্দিকীকে কবুল করেন এই গায়িকা। আজ (২২ সেপ্টেম্বর) হচ্ছে তাদের মেহেদি সন্ধ্যা, কাল ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় হবে বিবাহোত্তর সংবর্ধনা। বাংলা ট্রিবিউনকে এমনটাই জানান এই গায়িকা। 

নাউমি বলেন, ‘হ্যাঁ, বিয়ের খবরটা সত্যি। ভালোবাসার মানুষকে বিয়ে করেছি। আমরা দুজনেই অনেক খুশি। সবার কাছে দোয়া চাই যেন সুখে-শান্তিতে নতুন জীবন কাটাতে পারি।’

নাউমি জানান, তার বর তানজীর বাংলাদেশ থেকে চার্টার্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস সম্পন্ন করে কানাডায় পাড়ি জমিয়েছেন। সেখানেই একটি বহুজাতিক কোম্পানিতে চাকরি করেন।

দশ বছরের প্রেমের সফল পরিণতি অন্যদিকে গানের পাশাপাশি দেশে থেকেই সুইজারল্যান্ডের একটি সফটওয়্যার কোম্পানিতে কাজ করছেন তিনি। বিয়ে করলেও আপাতত স্বামীর সঙ্গে কানাডায় উড়াল দেওয়ার সম্ভাবনাকে উড়িয়ে দিয়ে বলেন, ‘আমি এখন যে জবটা করছি, সেটা আরও বছর দুই করতে চাই। এরপর কানাডা যাওয়ার বিষয়টি চূড়ান্ত করবো। তবে যেখানেই যাই, গান আমার সঙ্গে থাকবে। এরমধ্যে তানজীরকে বলেছি, কানাডার ফ্ল্যাটে আমার স্টুডিও করার জন্য একটা রুম বরাদ্দ রাখতে।’

নাউমি জানান, তানজীর সিদ্দিকীর সঙ্গে তার পরিচয় ও প্রেম প্রায় দশ বছরের। 
 
গায়িকা হিসেবে নাউমির আত্মপ্রকাশ ঘটে ২০০৯ সালে সংগীত বিষয়ক রিয়্যালিটি শো ‘ক্ষুদে গানরাজ’-এর মাধ্যমে। ওই আসরে তিনি শীর্ষ ৭-এ জায়গা করে নিয়েছিলেন। এর বছর তিনেক পর নিজের নামেই অ্যালবাম প্রকাশ করেন। তার গাওয়া ‘হৃদয়ের সীমানায়’, ‘তোমায় ভেবে’, ‘তুমিহীনা’, ‘এতটা ভালোবাসি’সহ বেশ কয়েকটি গান ওই সময় শ্রোতাপ্রিয়তা পেয়েছিল।

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!