X
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২
২০ অগ্রহায়ণ ১৪২৯

প্রতিদিন মনে হয় আজই প্রথম: মানুষী

বিনোদন ডেস্ক
২৬ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৬আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৮

সৌন্দর্য ও বুদ্ধিমত্তার গুণে বিশ্ব জয় করেছেন মানুষী চিল্লার। ২০১৭ সালে তিনি ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেছিলেন। এরপর বলিউডে নাম লিখিয়েছেন মিষ্টি হাসির এই তরুণী। অক্ষয় কুমারের সঙ্গে ‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমার মাধ্যমে তার অভিষেক হয়েছে। যদিও সিনেমাটি বক্স অফিসে সুবিধা করতে পারেনি।

এদিকে মানুষীর হাতে রয়েছে ‘তেহরান’ নামের নতুন আরেকটি সিনেমা। যেখানে তার নায়ক জন আব্রাহাম। সিনেমাটি নির্মিত হচ্ছে সত্য ঘটনা অবলম্বনে। ফলে সিনে ক্যারিয়ারের প্রথম দুটি প্রজেক্টেই ইতিহাস ও সত্য ঘটনার অভিজ্ঞতা পেলেন অভিনেত্রী।

‘তেহরান’ সিনেমায় কাজের প্রসঙ্গে মানুষী বলেন, ‘এটা আমার জন্য একইসঙ্গে উচ্ছ্বাস এবং শিক্ষণীয় একটি অভিজ্ঞতা। অভিনেত্রী হিসেবে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করতে ভালোবাসি আমি।’

অভিনয় ক্যারিয়ারের প্রতিটি মুহূর্ত উপভোগ করার চেষ্টা করছেন মানুষী। সেই সঙ্গে শতভাগ আগ্রহ ও চেষ্টার সমন্বয় করছেন। তার ভাষ্য, ‘সিনেমা ক্যারিয়ার শুরু হওয়ার পর থেকে শুটিং সেটে প্রতিদিন মনে হয় আজই প্রথম। এখানে মানিয়ে নেওয়া এবং মাথায় সেটা ঢুকিয়ে নেওয়ার অনেক কিছু আছে। ঐতিহাসিক (সম্রাট পৃথ্বীরাজ) থেকে এখন এটি (তেহরান), একেবারে দুই ধাঁচের দুটি কাজের সুযোগ হলো। আগামীতে আরও হবে আশা করছি।’

অক্ষয় কুমারের সঙ্গে সিনেমার দৃশ্যে মানুষী ‘তেহরান’ সিনেমাটি নির্মাণ করছেন অরুণ গোপালান। আগামী বছরের ২৬ জানুয়ারি এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এটি ছাড়াও মানুষীর হাতে আরও কয়েকটি সিনেমা রয়েছে। এর মধ্যে যশরাজ ফিল্মসের সঙ্গে তিনটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়ে আছেন তিনি। সেগুলোর ঘোষণা অবশ্য এখনও আসেনি। অন্যদিকে বিজয় কৃষ্ণ আচার্য্যের পরিচালনায় ‘দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ সিনেমায় কাজ করছেন। যেখানে তার সহশিল্পী ভিকি কৌশল।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেদ্দায় সুলতান সুলেমানের স্ত্রী হুররাম!
জেদ্দায় সুলতান সুলেমানের স্ত্রী হুররাম!
‘১৮ বছর হলে মেয়েকে এমন একটা সিঙ্গেল ট্রিপে পাঠাবো’
৫০ পর্বে মামানামা- আউট অব দ্য বক্স‘১৮ বছর হলে মেয়েকে এমন একটা সিঙ্গেল ট্রিপে পাঠাবো’
নয়তো নেপথ্যে চলে যাবো: আফজাল হোসেন
মুখোমুখিনয়তো নেপথ্যে চলে যাবো: আফজাল হোসেন
পংকজের কণ্ঠ-সুর: কবিগুরু থেকে মুক্তিযুদ্ধ পর্যন্ত বিস্তৃত
গানের শিল্পী, গ্রামোফোন, ক্যাসেট ও অন্যান্য: পর্ব ১৪ (গ)পংকজের কণ্ঠ-সুর: কবিগুরু থেকে মুক্তিযুদ্ধ পর্যন্ত বিস্তৃত
আজ অব্দি শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নিইনি: বুবলী
আজ অব্দি শাকিব খানের কাছ থেকে আর্থিক সহায়তা নিইনি: বুবলী