X
শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩
১৩ মাঘ ১৪২৯

বিশ্বকাপ শেষের অপেক্ষায় ইমন-আইরিন!

বিনোদন রিপোর্ট
২১ নভেম্বর ২০২২, ১৪:১৬আপডেট : ২৫ নভেম্বর ২০২২, ১২:৫১

একজন জনপ্রিয় লেখকের জীবনের গল্প নিয়ে নির্মিত হলো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাগজ’। এতে লেখকের ভূমিকায় অভিনয় করেছেন মামনুন ইমন। সম্প্রতি ছবিটি মুক্তির জন্য ছাড়পত্র পেয়েছে সেন্সর বোর্ড থেকে।

বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা আলী জুলফিকার জাহেদী। জানান, কোনও কাটছাঁট ছাড়াই ছবিটি ছাড়পত্র পেলো। কিন্তু বিশ্বকাপ চলার কারণে এখনই ছবিটি মুক্তি দিতে চাইছেন না। টুর্নামেন্ট শেষ হওয়ার অপেক্ষায় আছেন তারা। ডিসেম্বরের শেষে অথবা আসছে বছরের প্রথমে ছবিটি মুক্তির প্রস্তুতি নিচ্ছেন সংশ্লিষ্টরা।

একজন লেখক কীভাবে একটি ফিলোসফি নিয়ে বিখ্যাত হয়ে ওঠেন সেটা ছবিটির মূল উপজীব্য। থ্রিলার-রোমান্টিকধর্মী গল্পের এই চলচ্চিত্রে মামনুন ইমনের বিপরীতে আছেন আইরিন সুলতানা। 

পরিচালক জানান, যাপিত জীবনের আড়ালে লুকায়িত অন্য এক জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘কাগজ’। গতানুগতিক ধারা থেকে বেরিয়ে ভিন্ন ঘরানার একটি সিনেমা এটি। 

ছবিটি প্রসঙ্গে ইমন বলেন, ‘ছবিটি আনকাট ছাড়পত্র পেয়েছে শুনে ভালো লাগছে। এতে আমি একজন লেখক চরিত্রে অভিনয় করেছি। আমার কাজ হচ্ছে কাগজের মধ্যে লেখা। কাগজের সঙ্গে আমার সুন্দর একটি সম্পর্ক আছে। গল্পটি ব্যতিক্রম। সিনেমাটি দেখলে দর্শক উপভোগ করবেন।’

ইমি এদিকে আইরিন বলেন, ‘এখানে আমার চরিত্রের নাম রেনু। যে বনেদি পরিবারের মেয়ে। পারিবারিক সূত্র ধরে পাওয়া বনেদি ভাব রেনুর মধ্যেও আছে। দারুণ একটি গল্প নিয়ে  ছবিটি। শুনেছি সেন্সর বোর্ডে ছবিটি বেশ প্রশংসিতও হয়েছে। এখন অপেক্ষা দর্শক প্রতিক্রিয়ার।’ 

ইমন-আইরিন ছাড়াও এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, ইমি, মাইমুনা মম, এলিনা শাম্মী প্রমুখ।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জ্যাকুলিনের ঘরে জোড়া সুখবর
জ্যাকুলিনের ঘরে জোড়া সুখবর
বিয়ে করে বিপাকে অভিনেতা তৌসিফ!
বিয়ে করে বিপাকে অভিনেতা তৌসিফ!
কাটলো ‘সাঁতাও’ সংকট, দেখা যাবে ঢাকা-চট্টগ্রাম-রংপুরে
এ সপ্তাহের ছবিকাটলো ‘সাঁতাও’ সংকট, দেখা যাবে ঢাকা-চট্টগ্রাম-রংপুরে
কেন্দ্রীয় শহীদ মিনারে ‘সাংস্কৃতিক সমাবেশ’
কেন্দ্রীয় শহীদ মিনারে ‘সাংস্কৃতিক সমাবেশ’
সব রেকর্ড গুঁড়িয়ে প্রথম দিনে ‘পাঠান’র আয় ১০৬ কোটি!
সব রেকর্ড গুঁড়িয়ে প্রথম দিনে ‘পাঠান’র আয় ১০৬ কোটি!