X
শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩
২০ মাঘ ১৪২৯

দেশের নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’

বিনোদন রিপোর্ট
২৬ নভেম্বর ২০২২, ১৭:০০আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ১৯:০৩

সাত বছর ধরে সফলতার সাথে অনুষ্ঠান, খবর ও নাটক সম্প্রচার করছে দীপ্ত টিভি। সব শ্রেণির দর্শক এরই মধ্যে চ্যানেলটির বেশিরভাগ আয়োজন পছন্দ করেছেন। কাজী মিডিয়া লিমিটেডের এই চ্যনেলটির সঙ্গে এবার যুক্ত হচ্ছে নতুন পালক। ২৮ নভেম্বর থেকে চালু হতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’।

দীপ্ত প্লে মূলত বিনোদন অনুষ্ঠানভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম। সিনেমা আর সিরিজের মাধ্যমে নতুন ধরনের সব গল্প থাকছে এখানে। রোমাঞ্চকর ফিল্ম আর ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায়নি এমন অদ্ভুত সব সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্ল্যাটফর্মটি। এছাড়া ছোট গল্পের মতো টানটান শর্ট ফিল্ম আর আনকোরা সব বিদেশী ডাবিং সিরিয়াল থাকছে দীপ্ত প্লেতে। তথ্যগুলো জানালেন প্রতিষ্ঠানটি গণমাধ্যম মুখপাত্র জাকিয়া সুলতানা।

দীপ্ত প্লে অরিজিনাল ফিল্ম ও সিরিজ ছাড়াও এই প্ল্যাটফর্মে থাকবে দীপ্ত টিভির সমস্ত জনপ্রিয় অনুষ্ঠান। দীর্ঘ ধারাবাহিক থেকে শুরু করে বিভিন্ন ডাবিং সিরিয়াল এখানে দর্শকরা দেখতে পাবেন যখন-তখন, যে কোনও সময়ে। সাবসক্রিপশন মাধ্যমে এ অনুষ্ঠানগুলো টিভির আগেই উপভোগ করার সুযোগ পাচ্ছেন দর্শকরা। 

দীপ্ত কর্তৃপক্ষ জানায়, গুগল প্লে থেকে অ্যাপ ডাউনলোড করে মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে দেখা যাবে দীপ্ত প্লে। হাজারেরও বেশি বাংলা কন্টেন্ট নিয়ে হাজির হয়েছে দীপ্ত প্লে দেশে ও দেশের বাইরে থাকা বাংলা দর্শকের জন্য।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
নিজের বিয়েতে নাচতে হবে কিয়ারাকে, এটাই রীতি!
নিজের বিয়েতে নাচতে হবে কিয়ারাকে, এটাই রীতি!
রবীন্দ্রসংগীতের ব্যাখ্যা ও পরিবেশনায় মনোমুগ্ধকর সন্ধ্যা
রবীন্দ্রসংগীতের ব্যাখ্যা ও পরিবেশনায় মনোমুগ্ধকর সন্ধ্যা
রবিবার থেকে ঢাবিতে ‘হাওয়া’, ‘বিউটি সার্কাস’, ‘দামাল’...
‘আমার ভাষার চলচ্চিত্র’ উৎসবরবিবার থেকে ঢাবিতে ‘হাওয়া’, ‘বিউটি সার্কাস’, ‘দামাল’...
আইয়ুব বাচ্চুকে নিয়ে বইমেলায় ‘রুপালি গিটার’
আইয়ুব বাচ্চুকে নিয়ে বইমেলায় ‘রুপালি গিটার’
সেই ভূত এখন বাংলাদেশে! 
সেই ভূত এখন বাংলাদেশে!