X
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

ফের কবে উড়বেন পরী?

বিনোদন প্রতিবেদক
০৪ ডিসেম্বর ২০২২, ১৪:৩৪আপডেট : ০৪ ডিসেম্বর ২০২২, ১৬:০৪

ভূরিভূরি সিনেমা, আলোচনা কিংবা বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা; ঢালিউডের আকাশে তিনি রীতিমতো উড়েছেন। সেজন্যই হয়ত ভক্তরা তাকে ‘ডানাকাটা পরী’ বলে থাকেন। তবে সিনেপাড়ায় অনেকদিন ধরেই আর উড়তে দেখা যাচ্ছে না তাকে। বরং নিজের ঘরে স্বামী-সন্তানকে নিয়েই নতুন জীবনের মুগ্ধতা খুঁজে বেড়াচ্ছেন।  

চলতি বছরের ১০ আগস্ট মা হয়েছেন পরীমণি। এর কয়েক মাস আগে থেকেই সবধরণের কাজ থেকে দূরে রয়েছেন তিনি। মাতৃত্বকালীন গুরুত্বপূর্ণ এই সময়টা তিনি একান্তই ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে দিতে চান। ছেলের বেড়ে ওঠায় যেন মায়ের মমতা আর ভালোবাসায় কোনও কমতি না থাকে, সেদিকেই তার পূর্ণ মনোযোগ।

তবুও প্রশ্ন ওঠে, ফের কবে লাইট-ক্যামেরার সামনে দাঁড়াবেন পরী? নির্দিষ্ট করে জবাব অবশ্য দিলেন না নায়িকা। তবে জানালেন, নিজেকে গুছিয়ে তবেই ফিরতে চান।

পরীর ভাষ্য, ‘এই মুহূর্তে আমার সমস্ত চিন্তা-ভাবনা রাজ্যকেন্দ্রিক হয়ে গেছে। এটাকে ঠিকমতো মেন্টেইন করি, ও (রাজ্য) মাকে ঠিকমতো পাক। হ্যাঁ, এটা ঠিক রাজ এবং আমার কাছের আরও যারা আছেন, যাদের সঙ্গে কাজ করেছি, সবাই প্রায়ই বলেন কবে কাজে ফিরব। তবে আমাকে আমার মতো গুছিয়ে তারপর কাজে ফেরাটা সহজ হবে বলে আমি মনে করি।’

গেলো শুক্রবার (২ ডিসেম্বর) চট্টগ্রামে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধনে গিয়েছিলেন পরী ও রাজ। এরপর রাতে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন এ তারকা দম্পতি। সেখানেই উঠে আসে সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবনের কিছু অনুষঙ্গ।

পরীমণি ও শরিফুল রাজ একজন মেয়ে থেকে মা হওয়া, এরপর সেই মায়ের ভূমিকা পালন করা অনেক কঠিন একটি জার্নি বলে মনে করেন পরীমণি। তাই কিছুটা সময় নিয়ে তবেই ফিরতে চান রূপালি পর্দার কাজে। ‘স্বপ্নজাল’ খ্যাত নায়িকা বলেন, ‘এই সময়টা আমার জন্য বেশ কঠিন। মেয়ে থেকে মা হওয়া; মা হওয়ার পরের জার্নিটা আমার মনে হয় আরও কঠিন। শারীরিক এবং মানসিকভাবে পরিবর্তন হয়। এটাকে রিকভার করে ফিরে আসাটা তুড়ির মতো না। যেহেতু একটা বছরের জার্নি, সুতরাং আমার কিছুটা সময় তো লাগবে। এই সময়টাতে যদি সবাই আমার পাশে থাকেন, তাহলে কামব্যাক করতে সুবিধা হবে।’

প্রসঙ্গত, মা হওয়ার আগে ‘মা’ নামের একটি সিনেমার শুটিং সেরেছেন পরীমণি। নির্মাণ করেছেন অরণ্য আনোয়ার। সেন্সর ছাড়পত্র পেয়ে ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া তার হাতে ‘প্রীতিলতা’ নামের আরেকটি সিনেমার কাজ রয়েছে।

/কেআই/
সম্পর্কিত
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
ঈদের সিনেমা: হলে কেমন চলছে, দর্শক কী বলছে
১১ ছবিতে ঈদ: হল সংখ্যায় শাকিবের দাপট, অন্যরা যা পেলো
এ সপ্তাহের ছবি১১ ছবিতে ঈদ: হল সংখ্যায় শাকিবের দাপট, অন্যরা যা পেলো
থমথমে ঢালিউডে দম দিতে এলো ‘ভাইরাল বেবি’!
থমথমে ঢালিউডে দম দিতে এলো ‘ভাইরাল বেবি’!
রাজের কৃতজ্ঞতা রাজের প্রতি এবং রহস্যময় ট্রেলার
রাজের কৃতজ্ঞতা রাজের প্রতি এবং রহস্যময় ট্রেলার
বিনোদন বিভাগের সর্বশেষ
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
কানে আবার আমন্ত্রিত ঢাকার ঋতি
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
উৎসব থমকে যাচ্ছে ‘রূপান্তর’ বিতর্কে, কিন্তু কেন
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...