X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

রবীন্দ্রসংগীত শিল্পী সংস্থায় নতুন সদস্য অন্তর্ভুক্তির উদ্যোগ

বিনোদন রিপোর্ট
৩০ ডিসেম্বর ২০২২, ২২:৩৩আপডেট : ৩০ ডিসেম্বর ২০২২, ২২:৪১

বাংলাদেশ রবীন্দ্রসংগীত শিল্পী সংস্থায় নতুন সদস্য অন্তর্ভুক্তির উদ্যোগ নেওয়া হয়েছে। এর অংশ হিসেবে শুক্রবার (৩০ ডিসেম্বর) সংগঠনটির নির্বাহী সভাপতি আমিনা আহমেদের বাসায় ছিল আগ্রহীদের গান শোনানোর আয়োজন।

রবীন্দ্রসংগীত শিল্পী সংস্থায় নতুন সদস্য অন্তর্ভুক্তির উদ্যোগ এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি তপন মাহমুদ, নির্বাহী সভাপতি আমিনা আহমেদ, সহসভাপতি খন্দকার কায়রুজ্জামান কাইয়ুম, বুলা মাহমুদ ও কাজল মুখার্জী, সাধারণ সম্পাদক পীযুষ বড়ুয়া, তানজিনা তমা, যুগ্ম সম্পাদক বিষ্ণু মণ্ডল, অনিকেত আচার্য, নির্বাহী সদস্য আজিজুর রহমান তুহিন প্রমুখ। রবীন্দ্রসংগীত শিল্পী সংস্থায় নতুন সদস্য অন্তর্ভুক্তির উদ্যোগ

সংগঠনের নির্বাহী সভাপতি আমিনা আহমেদ জানান, শিল্পী অন্তর্ভুক্তি তালিকাকরণে অভূতপূর্ব সাড়া পাওয়া গেছে। সংস্থায় অন্তর্ভুক্তির জন্য আজ ৪৪ জন শিল্পী গান পরিবেশন করেন। রবীন্দ্রসংগীত শিল্পী সংস্থায় নতুন সদস্য অন্তর্ভুক্তির উদ্যোগ

বাংলাদেশে রবীন্দ্রসংগীত প্রচার ও প্রসারে বিগত ৩৪ বছর ধরে 'বাংলাদেশ রবীন্দ্রসংগীত শিল্পী সংস্থা' একটি উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। এ দেশের সংগীতাঙ্গনে সর্বজন শ্রদ্ধেয় শিল্পী কলিম শরাফী, যিনি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি, তার হাত ধরে শুরু হয়েছিল যে পথচলা, তা অব্যাহত রয়েছে আজও।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শিল্পী তপন মাহমুদ, বর্তমান সভাপতি, শিল্পী আমিনা আহমেদ নির্বাহী সভাপতি এবং শিল্পী পীযূষ বড়ুয়া- সাধারণ সম্পাদকের বলিষ্ঠ নেতৃত্বে এই পথচলা অব্যাহত রয়েছে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা