X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

বিজয়-রাশমিকার প্রেমের গুঞ্জন কি তবে সত্যি?

বিনোদন ডেস্ক
০৫ জানুয়ারি ২০২৩, ০০:০৮আপডেট : ০৫ জানুয়ারি ২০২৩, ১১:৫৪

অনস্ক্রিনে জুটি বেঁধেই তারা জনপ্রিয়তা পেয়েছেন। ‘গীত গোবিন্দম’ সিনেমায় তাদের মিষ্টি রসায়ন মুগ্ধ করেছিলো দর্শককে। সেই সূত্রে বাস্তব জীবনেও ছড়িয়ে পড়ে প্রেমের গুঞ্জন। সোশ্যাল মিডিয়ায় তাদের প্রেম নিয়ে চর্চার অন্ত ছিলো না। যদিও তারা সরাসরি কিছুই বলেননি। তবে ‘ভালো বন্ধু’ বলে একে-অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন।

বলা হচ্ছে ভারতের দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানার কথা। যে গুঞ্জন এতদিন ভিত্তিহীন ছিলো, এবার সেটাকে যেন সিলমোহর দিলেন বিজয়। একটি ছবি পোস্ট করে রাশমিকার সঙ্গে প্রেমের বিষয়টিকে পুনরায় জাগিয়ে তুললেন নেটিজেনদের মনে।

নতুন বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেন বিজয়। সেখানে দেখা যায়, সমুদ্রের ধারে একটি রিসোর্টের সুইমিং পুলে বিয়ার হাতে দাঁড়িয়ে আছেন তিনি। এই ছবিতেই ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন।

মজার ব্যাপার হলো, ঠিক একই স্থানে তোলা একটি ছবি রাশমিকা পোস্ট করেছেন মাস দুয়েক আগে। দুটি ছবির মধ্যে সম্পর্ক মেলাতে বিন্দুমাত্র দেরি হয়নি নেটিজেনদের। সকলের ধারণা, একসঙ্গেই অবকাশ যাপনে গিয়েছিলেন বিজয় ও রাশমিকা। কেবল ছবি আপলোড করেছেন লম্বা বিরতিতে। যাতে গুঞ্জন এড়ানো যায়। কিন্তু সেটাও আর হলো কই!

রাশমিকা ও বিজয় দেবেরাকোন্ডা এদিকে প্রেম গুঞ্জনে চুপ থাকলেও বিজয়কে নিয়ে কথা বললেন রাশমিকা। জানালেন, তিনি বিজয়ের সঙ্গে পুনরায় কাজের জন্য মুখিয়ে আছেন। ‘পুষ্পা’ অভিনেত্রীর ভাষ্য, ‘এখন পর্যন্ত নতুন কোনও ছবি আসেনি। তবে আমি আশা করি এই বছর অথবা পরের বছর আমরা একসঙ্গে কাজ করতে পারবো। ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে প্রচুর মেসেজ পাচ্ছি, তারা আমাদের একসঙ্গে পর্দায় দেখতে চান। আমরাও সেই চাওয়ার মর্যাদা দিতে চাই। এজন্য একটি ভালো চিত্রনাট্যের অপেক্ষায় আছি।’

বিজয়ের সঙ্গে কাজ করতে ভীষণ পছন্দ করেন রাশমিকা। তার মতে, “আমার মনে হয়, ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’র মাধ্যমে আমি অনেক উন্নতি করেছি। এজন্য আমি সত্যিই চাই, কতটা ভালো করতে পারি। সে (বিজয়) আমার কাজ দেখুক এবং আমি তার প্রতিক্রিয়া দেখার অপেক্ষায়।’

উল্লেখ্য, রাশমিকা ও বিজয়কে সর্বশেষ একসঙ্গে পর্দায় দেখা গেছে ‘ডিয়ার কমরেড’ সিনেমায়। যেটি মুক্তি পায় ২০১৯ সালে।

সূত্র: নিউজ১৮

/কেআই/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!