X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

হুইলচেয়ারে চেপে ছেলের ছবি দেখতে এলেন মা

বিনোদন রিপোর্ট
২০ জানুয়ারি ২০২৩, ১৬:৫২আপডেট : ২০ জানুয়ারি ২০২৩, ১৯:১০

সময়টা বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা। রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে ‘ব্ল্যাক ওয়ার’র ইভনিং শো শুরু হবে কিছুক্ষণ পরই। এমন সময়ে হুইলচেয়ারে চেপে একজন বিশেষ দর্শক আসেন। আর তার হুইলচেয়ারটি ঠেলে নিয়ে আসছেন চিত্রনায়ক আরিফিন শুভ! আর বসে থাকা মানুষটি তারই মা খাইরুন নাহার।
 
এরপর কাউন্টারে এসে নির্ধারিত টাকা দিয়ে টিকিট ক্রয় করেন শুভর মা। কাউন্টারে প্রবেশ করে তার কাছে টিকিট বিক্রি করেন ছেলে শুভ। এরপর দুজনে হলের ভেতরে গিয়ে দর্শক আসনে বসেই উপভোগ করেন ১৩ জানুয়ারি মুক্তি পাওয়া শুভ অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’।
 
মা-ছেলের এমন দৃশ্য দেখে মুগ্ধ হন আগত দর্শকরাও। শুভ জানালেন, তার দীর্ঘ সিনেমা জীবনে এই প্রথম মাকে নিয়ে হলে একসঙ্গে ছবি দেখলেন। এটাকে জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি বলেও মনে করছেন তিনি।
 
খাইরুন নাহার দীর্ঘদিন ধরেই অসুস্থ। গেলো বছর তার শরীরে একটি বড় অস্ত্রোপচার হয়েছিলো। এরপরও ছেলের ছবি দেখার জন্য প্রেক্ষাগৃহে এসেছেন। আপ্লুত শুভর অনুভূতি, ‘১৩ বছরের ক্যারিয়ারে এই প্রথম মাকে নিয়ে সিনেমা হলে একসঙ্গে আমার ছবি দেখা, সত্যিই এটা সবচেয়ে বড় পাওয়া। এত অসুস্থতার মাঝেও মা আমার সঙ্গে গেছেন, আমাদের সঙ্গে মুভি দেখেছেন এবং অত্যন্ত খুশি হয়েছেন। মায়ের হাসিমুখের চাহনিই আমার সব তৃপ্তি এনে দিয়েছে আলহামদুলিল্লাহ। এই অনুভূতি কিছু শব্দে প্রকাশ করা কখনও সম্ভব নয়।’

অসুস্থ হওয়ার পর থেকেই মায়ের সেবায় সার্বক্ষণিক ডুবে আছেন আরিফিন শুভ। মায়ের সঙ্গে কাটানো কিছু সুন্দর মুহূর্ত ভক্তদের সঙ্গেও শেয়ার করেন তিনি। কখনও মাকে নিয়ে খেলেছেন লুডো, কখনও আবার উড়াল দিয়েছেন ভ্রমণে। শুভর এমন মাতৃভক্তি মুগ্ধ করে ভক্তদেরও। 

‘ব্ল্যাক ওয়ার’ দেখার সময় মায়ের অনুভূতি কেমন ছিল? শুভ জানান, ছবিতে তিনি কীভাবে দুবাই গেছেন, কী কারণে গোলাগুলি করেছেন, সরল মনে এসবই জানতে চেয়েছেন তার মা।
  
উল্লেখ্য, পুলিশি অভিযানের গল্পে ‘ব্ল্যাক ওয়ার’ নির্মাণ করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। এতে আরিফিন শুভর সঙ্গে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস, সুমিত সেনগুপ্ত, সাদিয়া নাবিলা, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান সওদাগর প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে কপ ক্রিয়েশন।

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
ঈদ শুভেচ্ছায় যা বলছেন তারকারা
৮ বছরের যুদ্ধ শেষে মা হারালেন আরিফিন শুভ
৮ বছরের যুদ্ধ শেষে মা হারালেন আরিফিন শুভ
‘মুজিব’ নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট!
‘মুজিব’ নায়ক পেলেন রাজউকের ১০ কাঠার প্লট!
ওয়েব সিরিজে আরিফিন শুভ, সঙ্গে সোহিনী সরকার
ওয়েব সিরিজে আরিফিন শুভ, সঙ্গে সোহিনী সরকার
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা