X
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
১৫ বৈশাখ ১৪৩১
সন্ধ্যা মাতাবেন জস স্টোন

‘রিক্সা খুবই সুন্দর, কালারফুল এবং বিস্ময়কর’

বিনোদন রিপোর্ট
২০ ফেব্রুয়ারি ২০১৬, ১৩:৫৮আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০১৬, ১৪:০৮

শুক্রবার বিকালে ঢাকায় এসেছেন গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী ব্রিটিশ কণ্ঠশিল্পী জস স্টোন। বাংলাদেশে এটাই তার প্রথম সফর। আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তিনি গাইবেন বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি হলে। একই মঞ্চে আরও গাইবেন বাংলাদেশের অর্ণব, জন, রাফা, এলিটা, আরমিন মূসা এবং মিনার। 

জস স্টোনের সঙ্গে কণ্ঠশিল্পী জন এবং আয়োজক নাফিস। ছবি: সাজ্জাদ হোসেন। পপ রিপাবলিক নামের এ কনসার্ট উপলক্ষে গতকাল শুক্রবার সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে কনসার্ট আয়োজক প্রতিষ্ঠান লাইভস্কয়ার। যাতে জস স্টোন ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশের সংগীতশিল্পী জন কবির, এলিটা, মিনার রহমান এবং আয়োজক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক নাফিস আহমেদ।

সংবাদ সম্মেলনে এসে জস স্টোন গানের বাইরে বেশ মজার কিছু কথা বলেন। ঢাকায় নেমে সবার আগে তার নজর কাড়ে গণপরিবহনের দরজায় ঝুলে যাওয়া মানুষের দৃশ্য। এরপরই তিনি উল্লেখ করেন, রিক্সার কথা। তার ভাষায়, ‘রিক্সা খুবই সুন্দর, কালারফুল এবং বিস্ময়কর।’ এছাড়াও তিনি বলেন, ‘বাংলাদেশে এসে ভালো লাগছে। আমি জেনেছি এখানে গানের ক্রাউড বেশ ভালো। আশা করছি দারুণ শো উপহার দিতে পারবো।’

এদিকে আজকের কনসার্টে জস স্টোন ছাড়াও একই মঞ্চে গাইবেন অর্ণব, জন, রাফা, এলিটা, আরমীন মুসা এবং মিনার। পুরো আয়োজনের অনলাইন মিডিয়া পার্টনার বাংলা ট্রিবিউন।

প্রসঙ্গত, ব্রিটিশ গায়িকা জস স্টোন বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়। গত দশকে বিশ্বব্যাপী বিক্রি হয়েছে তার প্রায় ১২ মিলিয়ন অ্যালবাম। জনপ্রিয়তার পাশাপাশি তিনি হয়ে উঠেছেন যুক্তরাজ্যের অন্যতম ধনী কণ্ঠশিল্পী। ২০১২ সালে এক হিসাবে দেখা গেছে, ৩০ বছরের নিচে পাঁচজন ধনী ব্রিটিশ শিল্পীর অন্যতম তিনি। ব্রিট ও গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী এই গায়িকা বিশ্বের বিভিন্ন দেশের কনসার্টে গান গাইতে পছন্দ করেন। গান গাওয়ার পাশাপাশি তিনি অভিনয়ও করেন।

জস স্টোনের সঙ্গে কণ্ঠশিল্পী জন এবং আয়োজক নাফিস। ছবি: সাজ্জাদ হোসেন। /এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
বাংলা গানের উন্নয়ন ও বিকাশে ‘অংশীজন সভা’
বাংলা গানের উন্নয়ন ও বিকাশে ‘অংশীজন সভা’
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
একসঙ্গে এই অভিনেতারা...
একসঙ্গে এই অভিনেতারা...
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস