X
সোমবার, ২৭ মে ২০২৪
১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

এই অভিজ্ঞতা আমার সঙ্গে সারা জীবন থাকবে: সাবিলা নূর

বিনোদন রিপোর্ট
২৩ জুন ২০২৩, ১৭:৪৬আপডেট : ২৪ জুন ২০২৩, ১২:৩৫

ছোট পর্দার পরীক্ষিত অভিনেত্রী সাবিলা নূর। দর্শকপ্রিয় বহু নাটকে তাকে দেখা গেছে। তবে এই প্রথম কাজ করলেন ওয়েব সিরিজে। এর নাম ‘মারকিউলিস’। কোরবানির ঈদ উপলক্ষে এটি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম চরকি-তে।

সম্প্রতি সিরিজটির ট্রেলার প্রকাশ হয়েছে। ‘একজনের সাথে জাস্টিস করতে গিয়ে আমি তোমার সাথে ইনজাস্টিস করে ফেলেছি'—এমন একটি সংলাপ দিয়ে শুরু হয় ট্রেলারটি। যা দর্শকের মনে রহস্যের দানা বাঁধায়। এরপর গল্পের আভাস মেলে। সেটা এরকম—জয়িতার সাজানো-গোছানো জীবন হঠাৎ করেই এলোমেলো হয়ে যায়। প্রেমিক রবিন নিখোঁজ হওয়ার পর তার জীবন অনিশ্চয়তার মধ্যে পড়ে। রবিনকে খুঁজতে এক অজানা যাত্রায় বের হয় জয়িতা।

‘মারকিউলিস’র দৃশ্যে ইরেশ যাকের তবে ঘটনা জটিল রূপ নেয়, যখন মারকিউলিস নামের এক অদৃশ্য কেউ ধর্ষকদের খুন করতে থাকে। বিচারহীনতার সংস্কৃতি, অরাজকতা ও অবিশ্বাস দানা বাঁধে সমাজে। কিন্তু কে এই মারকিউলিস? উত্তর মিলবে পুরো সিরিজে।

আবু শাহেদ ইমনের পরিচালনায় আট পর্বের এই সিরিজে সাবিলা ছাড়াও দেশের একঝাঁক তারকা অভিনয় করেছেন। এতে আছেন জাকিয়া বারী মম, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, গিয়াস উদ্দিন সেলিম, ইরেশ যাকের, রাশেদ মামুন অপু, শরীফ সিরাজ, সাবেরী আলম, আইশা খান, নাজিবা বাশার, পৌষালী অথৈ, মিলি বাশার, নাফিস আহমেদ, আফিয়া তাবাসসুম বর্ণ, মাজনুন মিজান, অশোক বেপারীসহ অনেকে।

‘মারকিউলিস’র দৃশ্যে মাজনুন মিজান ও জাকিয়া বারী মম নিজের প্রথম সিরিজ নিয়ে সাবিলা নূর বললেন, ‘আসলে আমরা যখন টিভি সিরিজে কাজ করি, তখন এত বড় টিমের সঙ্গে কাজ করার সুযোগ হয় না। এই কাজের অভিজ্ঞতা আমার সঙ্গে সারা জীবন থাকবে। এই সিরিজের সহশিল্পীদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। ইমন ভাই অসাধারণ একজন পরিচালক। ওনার কাজের প্রসেস খুব ইউনিক।’

পরিচালক আবু শাহেদ ইমন বলেন, “মারকিউলিস আমার প্রথম ওয়েব সিরিজ। এই গল্পের ধরনটা মৌলিক। আর এত সব তারকা নিয়ে কাজের অভিজ্ঞতাও চমৎকার। এমনভাবে সিরিজটা তৈরি করা হয়েছে, যাতে সবাই এটা উপভোগ করতে পারেন।”

‘মারকিউলিস’-এ অভিনয় করতে দেখা যাবে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমকে ‘মারকিউলিস’র চিত্রনাট্য লিখেছেন আবু শাহেদ ইমন ও সামিউল ভূঁইয়া। সিনেমাটোগ্রাফি করেছেন বরকত হোসেন পলাশ। সম্পাদনায় সামির আহমেদ। রিপন নাথের সাউন্ড ডিজাইনে ব্যাকগ্রাউন্ড মিউজিক ও মিউজিক করেছেন ইমন চৌধুরী।

ট্রেলার:

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
৩৫ কেজি ওজন বাড়িয়ে আলোচনায় নাঈম
৩৫ কেজি ওজন বাড়িয়ে আলোচনায় নাঈম
চরিত্রের প্রয়োজনে অভিনেত্রীর এই হাল!
চরিত্রের প্রয়োজনে অভিনেত্রীর এই হাল!
অ্যামাজন প্রাইমে ‘ওরা ৭ জন’
অ্যামাজন প্রাইমে ‘ওরা ৭ জন’
তারকাবহুল চার সিনেমা, দেখা যাবে ২৯ টাকায়
তারকাবহুল চার সিনেমা, দেখা যাবে ২৯ টাকায়
বিনোদন বিভাগের সর্বশেষ
মায়ের মৃত্যুর পর ধর্মে আস্থা বেড়ে গেছে: জাহ্নবী
মায়ের মৃত্যুর পর ধর্মে আস্থা বেড়ে গেছে: জাহ্নবী
ওটিটিতে আসছে ‘রাজকুমার’
ওটিটিতে আসছে ‘রাজকুমার’
ফাতিমা: সাধারণ এক নারীর ‘অসাধারণ’ সংগ্রামের ছবি
সিনেমা সমালোচনাফাতিমা: সাধারণ এক নারীর ‘অসাধারণ’ সংগ্রামের ছবি
কান নিয়ে হুমার ‘খোঁচা’ ও প্রত্যাশা
কান নিয়ে হুমার ‘খোঁচা’ ও প্রত্যাশা
ফারিয়াকে চমকে দিলো আফ্রিকান ভক্ত
ফারিয়াকে চমকে দিলো আফ্রিকান ভক্ত