X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

‘সুন্দরীরা অভিনয় জানে না’- মানতে নারাজ মানুষী

বিনোদন ডেস্ক
১০ জুলাই ২০২৩, ১৯:২৫আপডেট : ১১ জুলাই ২০২৩, ১২:২৮

সুন্দরী প্রতিযোগিতা থেকে উঠে এসে বলিউডে অনেকেই নাম লিখিয়েছেন। কেউ কেউ হয়েছেন সফল, উঠেছেন জনপ্রিয়তার শীর্ষে। তবে মানুষী ছিল্লারের পথটা ঠিক কতদূর যাবে, তা এখনই বলা মুশকিল। কেননা তার অভিনীত প্রথম সিনেমা ‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে সুবিধা করতে পারেনি।

২০১৭ সালে ভারত থেকে অংশ নিয়ে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেছেন মানুষী ছিল্লার। এর মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনেও বিপুল পরিচিতি লাভ করেছেন তিনি। স্বাভাবিকভাবেই হিন্দি সিনেমায় ডাক পান। অক্ষয় কুমারের বিপরীতে অভিষেক হয় বলিউডে। ছবিটি সাফল্য না পেলেও মানুষী নিজের সম্ভাবনার জানান দিয়েছেন। তার অভিনয় হয়েছে প্রশংসিত।

এর জন্য অবশ্য অনেক বেশি পরিশ্রম করতে হয়েছিল বলে জানান মানুষী। কারণ সিনেমা জগতে একটি কথা প্রচলিত রয়েছে যে, প্রতিযোগিতা থেকে আসা সুন্দরীরা অভিনয় জানেন না। এই ধারণাটি ভাঙতে চেয়েছেন মানুষী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, ক্যারিয়ারের শুরুতেই সুন্দরী প্রতিযোগীতার মেয়েদের এরকম কথা শুনতে হয়। তার ভাষ্য, ‘এখানে একটি ধারণা প্রচলিত আছে যে, প্রতিযোগিতার মেয়েরা অভিনয় করতে জানে না। আমিও যখন ইন্ডাস্ট্রিতে এসেছি, লোকজন বলতো, বিউটি কুইনরা অভিনয় জানে না।’

মানুষী ছিল্লার এমনকি যশরাজ ফিল্মসের মতো প্রভাবশালী প্রতিষ্ঠানে গিয়েও এই কথা শুনেছেন মানুষী। তিনি বলেন, ‘তারা আমাকে পরামর্শ দিয়েছিলেন যে, এই ধারণা ভাঙতে হলে অন্যদের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে।’

মানুষীর মতে, সুন্দরী প্রতিযোগিতা থেকে এসে অনেকেই অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন। এক্ষেত্রে ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকার নাম উল্লেখ করেছেন তিনি।

সম্প্রতি আলী আব্বাস জাফরের পরিচালনায় ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন মানুষী ছিল্লার। যেখানে আছেন অক্ষয় কুমার, টাইগার শ্রফ, সোনাক্ষী সিনহা, জাহ্নবী কাপুর, পৃথ্বীরাজ সুকুমারান প্রমুখ। এছাড়া অরুণ গোপালের নির্মাণে জন আব্রাহামের সঙ্গে ‘তেহরান’ ছবিতেও অভিনয় করছেন এই সুন্দরী।

‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমায় মানুষী সূত্র: বলিউড লাইফ

/কেআই/
সম্পর্কিত
বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় মিস ইন্ডিয়ার হৃদয়স্পর্শী উত্তর
বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় মিস ইন্ডিয়ার হৃদয়স্পর্শী উত্তর
বিনোদন বিভাগের সর্বশেষ
এক ফ্রেমে এত ‘সুন্দরী’, স্মৃতিকাতর সকলেই!
এক ফ্রেমে এত ‘সুন্দরী’, স্মৃতিকাতর সকলেই!
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!