X
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
১৫ বৈশাখ ১৪৩১

সিনেমার বাইরে ইলিয়ানা, ভুগছেন বিষণ্ণতায়

বিনোদন ডেস্ক
০২ মার্চ ২০২৪, ১৬:৩২আপডেট : ০২ মার্চ ২০২৪, ১৯:০৫

মাতৃত্ব যতটা আনন্দ আর প্রশান্তির, ততটাই যেন সংগ্রামের। সন্তান ধারণের পর থেকে তাকে বড় করে তোলা পর্যন্ত একজন মায়ের দিনরাত এক করে লেগে থাকতে হয়। এই দীর্ঘ জার্নিতে মানসিক বিপর্যয়ের মধ্যেও পড়েন নারীরা। ব্যতিক্রম নন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজও।

গত বছরের আগস্টে মা হয়েছেন বলিউডের এই অভিনেত্রী। তারও আগে থেকেই তিনি কাজ থেকে রয়েছেন দূরে। সন্তান পৃথিবীতে আসার পর থেকে তাকে ঘিরেই আবর্তিত হচ্ছে ইলিয়ানার দিনরাত। নিজের নূন্যতম খেয়ালও যেন রাখতে পারছেন না। শনিবার (২ মার্চ) মধ্যরাতে ইনস্টাগ্রামে দীর্ঘ এক পোস্টের মাধ্যমে নিজের অবর্ণনীয় সংগ্রামের কিছু কথা তুলে ধরেছেন তিনি।

ইলিয়ানার ভাষ্য, ‘বহুদিন পর, নিজের কোনও ছবি তুলেছি কিংবা পোস্ট করেছি। একজন পুরোদস্তুর মা হওয়া এবং ঘর সামলাতে গিয়ে আমি নিজের জন্য কোনও সময় খুঁজে পাই না। সত্যি বলতে, এই দিনগুলো খুব কঠিন। আমি অভিযোগ করছি না, কারণ আমার জীবনে সবচেয়ে সুন্দর প্রাপ্তি এই সন্তান। তবে আমরা আসলে প্রসবোত্তর বিষণ্ণতার বিষয়ে খুব একটা কথা বলি না। এটা খুব বাস্তব এবং ব্যতিক্রম এক অনুভূতি।’

ইলিয়ানা ডি’ক্রুজ এই কঠিন সময়ে তবু নিজেকে কিঞ্চিৎ ভালো রাখার প্রয়াস জারি রেখেছেন ইলিয়ানা। তিনি লিখেছেন, ‘আমি প্রত্যেক দিন চেষ্টা করছি, নিজেকে কিছুটা ভালো রাখার জন্য। এরমধ্যে ৩০ মিনিটের ব্যায়াম ও পাঁচ মিনিটের গোসল বেশ কাজে দেয়। কিন্তু কখনও কখনও এটুকু সময়ও পাই না। এজন্য আমি চাচ্ছি এখানে (সোশ্যাল মিডিয়া) নিয়মিত হতে এবং নতুন এই অধ্যায়ের কিছু ঝলক আপনাদের সঙ্গে শেয়ার করতে।’

সবশেষে নিজেকে পুরোপুরি প্রস্তুত করে আবারও চেনা বিনোদন জগতে ফিরে আসার বার্তা দিয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য, গত বছরের ১ আগস্ট ইলিয়ানার ঘর আলো করে আসে পুত্র কোয়া ফনিক্স। তবে খবরটি তিনি প্রকাশ্যে আনেন ৫ আগস্ট।

পুত্রের সঙ্গে মা ইলিয়ানা এদিকে ইলিয়ানা অনেক দিন ধরে নতুন ছবির কাজ করতে না পারলেও আগামী ৮ মার্চ তার একটি সিনেমা মুক্তি পাচ্ছে। যেটার কাজ আগেই করে রেখেছিলেন। ছবিটির নাম ‘তেরা কেয়া হোগা লাভলি’। এতে ইলিয়ানার সঙ্গে আছেন রণদীপ হুদা। এছাড়া আগামী ২৯ মার্চ তার আরেকটি ছবি ‘দো অউর দো পেয়ার’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। যেখানে তার সহশিল্পী বিদ্যা বালান, প্রতীক গান্ধী ও সেনধিল রামমুর্তি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ileana D'Cruz (@ileana_official)

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
বাংলা গানের উন্নয়ন ও বিকাশে ‘অংশীজন সভা’
বাংলা গানের উন্নয়ন ও বিকাশে ‘অংশীজন সভা’
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
একসঙ্গে এই অভিনেতারা...
একসঙ্গে এই অভিনেতারা...
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস