X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

যে ৬৯ কনটেন্ট আসছে অ্যামাজনে

বিনোদন ডেস্ক
২০ মার্চ ২০২৪, ১৭:৫৫আপডেট : ২০ মার্চ ২০২৪, ১৭:৫৫

ওটিটি প্ল্যাটফর্ম হিসেবে বিশ্বজুড়ে জনপ্রিয়তা পেয়েছে অ্যামাজন প্রাইম ভিডিও। বিশেষ করে ভারত থেকে এই প্ল্যাটফর্মে বেশ কিছু নন্দিত সিরিজ ও সিনেমা মুক্তি পেয়েছে। যেগুলোর পরবর্তী অধ্যায়ের জন্য মুখিয়ে আছে দর্শক। সেগুলো তো বটে, নতুন আরও কিছু কনটেন্টসহ ৬৯টি সিরিজ-সিনেমার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। 

বুধবার (২০ মার্চ) একটি এনাউন্সমেন্ট ভিডিওর মাধ্যমে এসব কনটেন্টের আভাস দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে বহুল আকাঙ্ক্ষিত সিরিজ ‘মির্জাপুর’ ও ‘পঞ্চায়েত’র তৃতীয় সিজন। এছাড়াও আসছে আলোচিত সিরিজ ‘পাতাল লোক’ ও ‘বন্দিশ ব্যান্ডিটস’র দ্বিতীয় সিজন।

সিরিজের মধ্যে আরও রয়েছে বরুণ ধাওয়ান অভিনীত ‘সিটাডেল: হানি বানি’, অনন্যা পাণ্ডের ‘কল মি বে’, ভূমি পেড়নেকরের ‘দালাল’ ইত্যাদি। আর সিনেমার মধ্যে চমক দেখাবে অভিষেক বচ্চনের ‘বি হ্যাপি’, অনিল কাপুর অভিনীত ‘সুবেদার’, সারা আলি খানের ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’, নুসরাত ভারুচা অভিনীত ‘ছোরলি ২’ ছবিগুলো।

এগুলোর বাইরে অনেকগুলো সিনেমা মুক্তি পাবে প্রেক্ষাগৃহ পর্ব শেষ করে। সেই তালিকায় আছে সিদ্ধার্থ মালহোত্রার ‘যোদ্ধা’, শহীদ কাপুর ও কৃতি স্যাননের ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’, টাইগার শ্রফের ‘বাঘি ৪’, ভিকি কৌশল ও তৃপ্তি ডিমরি অভিনীত ‘ব্যাডনিউজ’, রণবীর সিংয়ের ‘ডন ৩’, রাম চরণের ‘গেম চেঞ্জার’, পবন কল্যাণের ‘উস্তাদ ভগত সিং’, অক্ষয়, রিতেশ দেশমুখের ‘হাউজফুল ৫’, অজয় দেবগনের ‘সিংহাম অ্যাগেইন’, শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও অভিনীত ‘স্ত্রী ২’ ইত্যাদি।

কনটেন্টের পসরা সাজানো প্রসঙ্গে অ্যামাজন প্রাইমের ভারতীয় প্রধান সুশান্ত শ্রীরাম বলেন, ‘আমাদের মূল উদ্দেশ্য হলো, ভারতীয় দর্শককে বিভিন্ন ফরম্যাটে সেরা বিনোদন দেওয়া। ছকভাঙা অরজিনাল সিরিজ ও সিনেমা থেকে শুরু করে প্রেক্ষাগৃহ ঘুরে আসা সুপারহিট ছবিও আমরা মুক্তি দিচ্ছি। প্রতিটি গ্রাহকের সর্বোচ্চ বিনোদনই আমাদের মুখ্য চাওয়া।’

প্ল্যাটফর্মটির কনটেন্ট প্রধান (দক্ষিণ এশিয়া) অপর্ণা পুরোহিত জানান, ২০২৩ সালে তাদের সিনেমা-সিরিজ বিশ্বের ২১০টি দেশ থেকে দেখা হয়েছে। গত ৫২ সপ্তাহের মধ্যে ৪৩ সপ্তাহেই বিশ্বজুড়ে ট্রেন্ডিংয়ে সেরা দশে ছিল অ্যামাজন প্রাইম। 

সূত্র: বিজনেস টুডে

/কেআই/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একসঙ্গে এই অভিনেতারা...
একসঙ্গে এই অভিনেতারা...
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
শিল্পীদের সমস্যাগুলো সংসদে চিহ্নিত করতে চাই: ফেরদৌস
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!