X
শনিবার, ১৩ জুলাই ২০২৪
২৯ আষাঢ় ১৪৩১

নাগরিক পর্দায় ৭ দিনে ২৯ সিনেমা

বিনোদন রিপোর্ট
১২ জুন ২০২৪, ২০:৩১আপডেট : ১২ জুন ২০২৪, ২০:৩২

ঈদ আয়োজনে স্যাটেলাইট টিভির অন্যতম অনুষঙ্গ সিনেমাও। বিশেষ করে এই সময়ে বেশ কিছু সিনেমার টিভি প্রিমিয়ার হয়। তবে সব হিসেব ছাপিয়ে এই ঈদে নাগরিক টিভি প্রচার করতে যাচ্ছে ২৯টি সিনেমা! 

৭ দিনের এই আয়োজনে প্রতিদিন ৪টি করে সিনেমা প্রচার হবে বলে নিশ্চিত করেছেন চ্যানেলটির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু।

আরও জানান, নাগরিকের এবারের ঈদ আয়োজনে যেমন আছে ঢালিউডের বরপুত্র শাকিব খানের একাধিক সিনেমা। ঠিক তেমনই মান্না, মৌসুমী, শাবনূর, পূর্ণিমা, সাহারা, অপু বিশ্বাসদের সিনেমাও ঠাঁই পেয়েছে এই তালিকায়। রয়েছে টলিউড তারকার ছবিও।

অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু বলেন, ‘ঈদ উৎসবে বরাবরই নাগরিকের অনুষ্ঠানমালা সাজানো হয় ভিন্ন আঙ্গিকে। এবারও সেই ধারাবাহিকতা বজায় থাকছে। তারকাসমৃদ্ধ একঝাঁক সিনেমা দিয়ে সাজানো হয়েছে এবারের ঈদ আয়োজন। আশা করছি দর্শকদের ঈদের আনন্দ আরও কয়েকগুণে বাড়িয়ে তুলতে সক্ষম হবে নাগরিকের এই আয়োজন। দর্শক বেশ উপভোগ করবেন এবং নাগরিকের সঙ্গেই থাকবেন।’ 

ঈদের দিন দুপুর ২টা ১০ মিনিটে প্রচার হবে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘ফুল এন্ড ফাইনাল’। বিকাল ৪টায় ‘মিশন এক্সট্রিম’। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও জান্নাতুল ঐশী। এছাড়া রাত ১২টায় থাকছে সালমান শাহ ও শাবনূরের ‘স্বপ্নের বাসর’। 

ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টায় ‘ও প্রিয়া তুমি কোথায়’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও শাবনূর। দুপুর ১টায় ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনি-২’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও জয়া আহসান। বিকাল ৪টায় শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘মন যেখানে হৃদয় সেখানে’। সন্ধ্যা ৭টায় প্রদর্শিত হবে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘মাই নেম ইজ খান’। এছাড়া রাত ১২টায় দিনের শেষ সিনেমা হিসেবে থাকছে সালমান শাহ-শাবনূর অভিনীত ‘স্বপ্নের ঠিকানা’।

ঈদের তৃতীয় দিন সকাল ৭টায় দেখা যাবে শাকিব খান ও পপি অভিনীত ‘বস্তির রানী সুরিয়া’। সকাল ১০টায় ‘মা আমার স্বর্গ’। এতে অভিনয় করেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। দুপুর ১টায় আশিক ও আচল অভিনীত ‘হৃদয় দোলানো প্রেম’। বিকাল ৪টায় থাকছে সিয়াম আহমেদ ও পূজা চেরী অভিনীত ‘শান’। এছাড়া রাত ১২টায় রয়েছে শাকিব খান ও কেয়া অভিনীত ‘রাজধানীর রাজা’।

ঈদের চতুর্থ দিন সকাল ১০টায় শাকিব খান ও কলকাতার অভিনেত্রী রচনা ব্যানার্জির সিনেমা ‘ওরা দালাল’। দুপুর ১টায় শাকিব খান ও শাবনূর অভিনীত ‘সবার উপরে প্রেম’। আর বিকেল ৪টায় রয়েছে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘হিরো দ্য সুপারস্টার’। এছাড়া রাত ১২টায় দেখা যাবে শাকিব খান ও শাবনূর অভিনীত সিনেমা ‘দুশমন দরদী’।

ঈদের পঞ্চম দিন সকাল ১০টায় থাকছে শাকিব খান ও সাহারা অভিনীত সিনেমা ‘নষ্ট ছাত্র’। দুপুর ১টায় দেখা যাবে শাকিব খান ও শাবনূর অভিনীত ‘ভালোবাসার দুশমন’। বিকেল ৪টায় দেখা যাবে শাকিব খান ও অপু বিশ্বাসের ‘সাহেব নামের গোলাম’। এছাড়া রাত ১২টায় শাকিব খান ও শাবনূর অভিনীত ‘স্ত্রীর মর্যাদা’।

ঈদের ৬ষ্ঠ দিন সকাল ১০টায় মান্না ও পূর্ণিমা অভিনীত ‘মাস্তানের উপর মাস্তান’। দুপুর ১টায় থাকছে শাকিব খান ও শাবনূর অভিনীত ‘প্রেম সংঘাত’। বিকাল ৪টায় শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘লাভার নাম্বার ওয়ান’। এছাড়া রাত ১২টায় থাকছে শাকিব খান ও সাহারা অভিনীত ‘ভাড়াটে খুনি’।

ঈদের সপ্তম দিন সকাল ১০টায় থাকছে সালমান শাহ ও মৌসুমী অভিনীত ‘অন্তরে অন্তরে’। দুপুর ১টায় রয়েছে শাকিব খান ও নদী অভিনীত ‘সাত খুন মাফ’। বিকাল ৪টায় প্রদর্শিত হবে সালমান শাহ ও শাবনূর অভিনীত ‘প্রেম পিয়াসি’। এছাড়া রাত ১২টায় শাকিব খান ও সাহারা অভিনীত ‘রুখে দাড়াও’।

/এমএম/
সম্পর্কিত
৪ বছর পর ঈদের বাইরে শাকিব খান, উৎসবমুখর হবে তো!
৪ বছর পর ঈদের বাইরে শাকিব খান, উৎসবমুখর হবে তো!
পশ্চিমের ৪৭ প্রেক্ষাগৃহে পূর্বের ‘তুফান’, সঙ্গে প্রতিক্রিয়া...
পশ্চিমের ৪৭ প্রেক্ষাগৃহে পূর্বের ‘তুফান’, সঙ্গে প্রতিক্রিয়া...
৬ থেকে ১২ জুলাই ‌‘শাকিব সপ্তাহ’
৬ থেকে ১২ জুলাই ‌‘শাকিব সপ্তাহ’
‘‌তুফান’ নিয়ে তরণ আদর্শর পোস্ট, ভারতে মুক্তি ৫ জুলাই
‘‌তুফান’ নিয়ে তরণ আদর্শর পোস্ট, ভারতে মুক্তি ৫ জুলাই
বিনোদন বিভাগের সর্বশেষ
‘সোনাই মাধব’-এর ২০০তম মঞ্চায়নে বর্ণাঢ্য আয়োজন
‘সোনাই মাধব’-এর ২০০তম মঞ্চায়নে বর্ণাঢ্য আয়োজন
বহুদিন এমন একটা চরিত্রের অপেক্ষায় ছিলাম: ইন্তেখাব দিনার
বহুদিন এমন একটা চরিত্রের অপেক্ষায় ছিলাম: ইন্তেখাব দিনার
৫ মাল্টিপ্লেক্সে পরমব্রত-ইমির ‘আজব কারখানা’
এ সপ্তাহের সিনেমা৫ মাল্টিপ্লেক্সে পরমব্রত-ইমির ‘আজব কারখানা’
এবার আলিবাগের বাসিন্দা কৃতি স্যাননও
এবার আলিবাগের বাসিন্দা কৃতি স্যাননও
সুরবিহারের দুই দশক পূর্তিতে ‘বর্ষা বন্দনা’
সুরবিহারের দুই দশক পূর্তিতে ‘বর্ষা বন্দনা’