X
শনিবার, ০৪ মে ২০২৪
২০ বৈশাখ ১৪৩১

আমেরিকান সেন্টারে অর্ধশত তারকা

বিনোদন রিপোর্ট
২৮ মার্চ ২০১৬, ২০:০০আপডেট : ২৯ মার্চ ২০১৬, ১৩:২০

এমন দৃশ্য খুব একটা নজরে পড়ে না ইদানীং। যেমনটা ঘটলো আজ সোমবার (২৮ মার্চ) ঢাকায় অবস্থিত আমেরিকান সেন্টারে। এখানে আজ (সোমবার) বেলা তিনটা থেকে জমেছিল বাংলাদেশি তারকাদের মিলনমেলা। শেষ হলো সন্ধ্যা ছ’টা নাগাদ।

আমেরিকান সেন্টারে তারকাদের গ্রুপ ছবি। অনুষ্ঠানে অংশ নেওয়া তারকারা জানান, আমেরিকান সেন্টার কর্তৃপক্ষ প্রতিবছর দেশের উল্লেখযোগ্য শিল্পীদের নিয়ে এমন একটি গেট-টুগেদারের ব্যবস্থা করে। যেখানে মূলত আড্ডাই হয়। পাশাপাশি আমেরিকান সেন্টারের কর্তারা নানারকম আলাপ আলোচনা করেন শিল্পীদের সঙ্গে। মতামত দেন পি-থ্রি ভিসায় বাংলাদেশ থেকে আমেরিকা ভ্রমণ করা শিল্পীদের নিয়ম-কানুন বিষয়ে। থাকে নিরাপদ ভ্রমণের সতর্কবার্তাও।

প্রসঙ্গক্রমে এই অনুষ্ঠানে অংশ নেওয়া কণ্ঠশিল্পী প্রীতম আহমেদ বলেন, ‘এটা খুবই সুন্দর এবং জরুরি উদ্যোগ। প্রতিবছর এই অনুষ্ঠানের মাধ্যমে আমরা সব বিভাগের শিল্পীরা একত্রিত হই। অনেক শেয়ারিং হয় আমাদের মধ্যে। তাছাড়া নতুন শিল্পীদের জন্য এই গেট-টুগেদার অনেক শিক্ষণীয় বিষয়।’

বাঁ থেকে তাহসান, ফাহমিদা নবী, হাবিব ও সামিনা চৌধুরী। এ শিল্পী আরও জানান, আজকের আয়োজনে অতীতের যে কোনও সময়ের চেয়ে বেশি শিল্পীদের অংশগ্রহণ ছিলো। এরমধ্যে কণ্ঠশিল্পীর সংখ্যাই বেশি। যেমন রুনা লায়লা, জেমস, কুমার বিশ্বজিৎ, ফাহমিদা নবী, সামিনা চৌধুরী, রবি চৌধুরী, এসডি রুবেল, পার্থ বড়ুয়া, রিজিয়া পারভীন, হায়দার হোসাইন, প্রীতম আহমেদ, হাবিব, তাহসান, দিনাত জাহান মুন্নী, তানভীর তারেক, সাব্বির, নিশিতা, কিশোর, কণা, শশী, সজীব দাস প্রমূখ।

এদিকে অভিনয়শিল্পীদের মধ্যে ছিলেন ওমর সানী, পূর্ণিমা, তানিয়া আহমেদ, মিশা সওদাগর, ইমন, নাদিয়া, পিয়া, নাঈম, আরিফিন শুভ, বাঁধন, ভাবনা, শাহনাজ খুশি, চঞ্চল চৌধুরী, মীর সাব্বিরসহ অনেকে।

সাব্বিরের সেলফিতে তারা... /এস/এমএম/    

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
‘দেওরা’ সফলতার পর ‘মা লো মা’ চমক
জন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
৩৫তম জাতীয় রবীন্দ্রসংগীত উৎসবজন্ম আর মৃত্যুর সুরেলা মেলবন্ধনের প্রতিধ্বনি
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
যে গল্পের জন্ম ওষুধের দোকান থেকে!
উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
কান উৎসব ২০২৪উদ্বোধক মেরিল স্ট্রিপ, পাচ্ছেন স্বর্ণপাম
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র
ধর্মীয় জনগোষ্ঠীর প্রতিক্রিয়া নিয়ে প্রামাণ্যচিত্র