X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

প্রকাশ্যে ক্যাট-ভিকির বিয়ের ছবি

বিদেশ ডেস্ক
০৯ ডিসেম্বর ২০২১, ২২:২৬আপডেট : ১০ ডিসেম্বর ২০২১, ১০:০৪

বলিউডের ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে গত কয়েক দিন ধরেই মেতে আছে ভারতে। মঙ্গলবার (৭ ডিসেম্বর) থেকে এ যুগলের আনুষ্ঠানিকতা শুরু হলেও বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে বিয়ে। রাজস্থানের ১৪ শতকের ঐতিহ্যবাহী বারওয়ারা কেল্লায় হয় মূল আনুষ্ঠানিকতা। এরপরই প্রকাশ পেয়েছে তাদের বিয়ের প্রথম ছবি।

ভিকি ও ক্যাটরিনার বিয়েতে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা। বিশেষ ধরনের কাচ দিয়ে বানানো হয়েছে মন্দির। অতিথিদের মোবাইল নিয়ে ঢোকা সম্পূর্ণ নিষেধ। নিরাপত্তা রক্ষা দায়িত্বে রয়েছে সুঠামদেহী বাউন্সাররা। মঙ্গলবার থেকে তাদের পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে শুরু অনুষ্ঠান। বৃহস্পতিবারের আগে অনুষ্ঠানের কোনও ছবিই প্রকাশ হয়নি। ফলে কী ঘটছে তা নিয়ে ভক্তদের কল্পনার শেষ ছিল না। শেষ পর্যন্ত বৃহস্পতিবার অনলাইনে বিয়ের ছবি প্রকাশ পেলো।

ইন্সটাগ্রামে ক্যাটরিনা ও ভিকি উভয়েই বিয়ের ছবি প্রকাশ করেছেন। ছবি শেয়ার করে ক্যাটরিনা লিখেছেন, যেসবের জন্য আমরা এই মুহূর্তে এসেছি সেসবের জন্য আমাদের হৃদয়ের ভালোবাসা ও কৃতজ্ঞতা। একসঙ্গে আমরা যখন নতুন যাত্রা শুরু করছি সবার ভালোবাসা ও আশীর্বাদ চাইছি।

রাজস্থানেরঐতিহ্যবাহী বারওয়ারা কেল্লায় হয় মূল বিয়ে

জয়পুরে পরিবারের সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে হলুদ, মেহেদি ও গানের অনুষ্ঠান শেষ করেছেন এই দম্পতি। মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হয় সংগীত এবং বুধবার আয়োজন করা হয় হলুদ।

টাইমস নাউ নিউজের খবর অনুসারে, হলুদে ২০-২৫ জন মানুষ উপস্থিত ছিলেন। আর সংগীতের আয়োজনে ছিলেন ৮০-১০০ জন। বলা হচ্ছে যে, মেহেদি অনুষ্ঠানে মেরুন রঙ্গে শেরওয়ানি পরেছিলেন ভিকি আর ক্যাটরিনা এই রঙের মধ্যে গোলাপী ফুলের ডিজাইনের পোশাক করেন।

গুঞ্জন শোনা যাচ্ছে যে, এই দম্পতি তাদের বিয়ের অনুষ্ঠানের স্ট্রিমিং স্বত্ব একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের কাছে ৮০ কোটি রুপিতে বিক্রি করেছেন।

বিয়ের শেষ হয়ে যাওয়াতে এখন তাদের পরের পরিকল্পনা জানতে মানুষের আগ্রহ। জানা যাচ্ছে, তারা মুম্বাইয়ে ফিরে বলিউডের বন্ধুদের নিয়ে একটি রিসেপশন অনুষ্ঠান আয়োজন করবেন। অবশ্য করোনার কারণে এমনটি নাও হতে পারে। মধুচন্দ্রিমার জন্য ভিক-ক্যাট মালদ্বীপ যেতে পারেন বলে শোনা যাচ্ছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

/এএ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল