X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১
থাকছেন না অভিষেক-উদয়

‘ধুম’-এ সালমান রণবীর জুটি?

বাংলা ট্রিবিউন ডেস্ক
১১ মে ২০১৬, ০০:০১আপডেট : ১১ মে ২০১৬, ১৩:৩৯

রণবীর সিং-সালমান বলিউডে একবার কিছু জনপ্রিয়তা পেলে বেশ কিছুদিন তার রেশ থাকে নতুন নির্মিত সিনেমাগুলোতে।  সে হিসেবে বলিউডের এ বছরটি হতে যাচ্ছে সিক্যুয়ালের বছর।
বেশ কিছু সিক্যুয়াল সিনেমার ঘোষণা এসেছে। বরুন ধাওয়ান ‘জুড়ওয়া ২’ ও  সিদ্ধার্থ মালহোত্রা ‘ব্যাং ব্যাং ২’ এ অভিনয় করছেন তা ইতোমধ্যে জেনে গেছেন অনেকেই। জনপ্রিয় ধুম সিরিজের চতুর্থ সিনেমা ‘ধুম রিলোডেড’ এর খবরও জানা হয়ে গেছে। তবু সবচেয়ে বড় চমক দিতে পারে ‘ধুম রিলোডেড: দ্য চেস কন্টিনিউজ’। কারণ বলিউড পাড়ার খবর, ধুম-এর প্রযোজক সংস্থা নতুন সিনেমায় তরুণ অভিনেতাকে চাচ্ছেন। আর এতে ধুম সিরিজের প্রথম তিনটি সিনেমায় থাকলেও এবার বাদ পড়ছেন অভিষেক বচ্ছন ও উদয় চোপড়া!
সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, আদিত্য চোপড়া ‘ধুম রিলোডেড’-এর জন্য এক তরুণ অভিনেতা খুঁজছেন। যশ রাজ ফিল্মসের বর্তমান প্রিয় রণবীর সিং ছাড়া আর কে হতে পারে তা? শোনা যাচ্ছে, সালমান খান খলনায়কের চরিত্রে অভিনয় করবেন। যদি সব ঠিক আছে তাহলে বলিউডের সবচেয়ে সফল বাণিজ্যিক প্রযোজক সংস্থা এবার সালমান ও রণবীরকে একত্রিত করবে।
রণবীর সিং ও সালমান খানের চোর-পুলিশ খেলা কেমন হবে রূপালি পর্দায়? বলিউড সূত্রের মতে, এ জুটি বক্স অফিস ফাটিয়ে দিতে পারে। সালমান কখনও অর্জুন কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, বরুন ধাওয়ান কিংবা টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করেননি। যদিও ‘ধুম রিলোডেড’-এ রণবীরের অভিনয় এখনও চূড়ান্ত হয়নি। যদি হয় তাহলে সালমান-রণবীরের জুটি বক্স অফিস মাতাবে, এতে কোনও সন্দেহ নেই।

রণবীর বর্তমানে প্যারিসে আদিত্য চোপড়ার ‘বেফিকর’-এর অভিনয় নিয়ে ব্যস্ত। এরপর কোন সিনেমায় অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। ধুম নিয়েও মুখ খুলছেন না রণবীর।

সূত্র জানায়, ‘ধুম রিলোডেড’-এর শুটিং শুরু হবে আগামী বছরের শুরুতে। ‘ধুম তিন’ এর চাইতে বিদেশে আকর্ষণীয় লোকেশনে এ শুটিং হবে। ধুম সিরিজের চতুর্থ সিনেমাটিও পরিচালনা করতে পারেন বিজয় কৃষ্ণ আচার্য্য। সিরিজের তৃতীয় সিনেমাটি তিনিই পরিচালনা করেছিলেন।

সূত্র: ডিএনএ ইন্ডিয়া।

/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা