পরী-এমি ব্যর্থ, এবার পরীক্ষায় মিম

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:০০, সেপ্টেম্বর ২৩, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৪:২৭, সেপ্টেম্বর ২৪, ২০১৬

বিদ্যা সিনহা সাহা মিম।ঘটনাগুলো নতুন নয়। এর আগেও এমনটা হয়েছে অনেক। তবে এতোটা হয়নি বোধহয়। যতটা হয়েছে এইবার।

প্রসঙ্গ নির্মাণাধীন ভালো বাজেটের ছবি ‘পাষাণ’। শুরু থেকে কলকাতার ওম এই ছবির নায়ক হিসেবে স্ট্যান্ডবাই থাকলেও বার বার সুতো কেটে যাচ্ছিল তার নায়িকার বেলায়! এ নিয়ে তিনি বেশ আপসেট- এমন খবরও মিলছে।
পরবাসের এই নায়ক এ পর্যন্ত একই ছবির একই চিত্রনাট্য নিয়ে দুই দুইজন নায়িকার বিপরীতে অভিনয় করে প্যাকআপ হয়ে বসে আছেন।
অবশ্য ২৭ সেপ্টেম্বর থেকে একই কাজ পুনরায় করতে নামছেন আরেক নায়িকা বিদ্যা সিনহা মিমের সঙ্গে!
বিদ্যা সিনহা সাহা মিম।প্রশংসিত তরুণ পরিচালক সৈকত নাসিরের এই ছবির প্রথম নায়িকা ছিলেন পরীমণি। তাকে বাদ দিয়ে এমি নামের আরেক নবাগতাকে যোগ করা হলো। দু’জনকে নিয়েই দু’চারদিন করে শুটিং করেছেন পরিচালক। দু’জনকেই একই অভিযোগে ছবি থেকে বাদ দিয়েছেন সংশ্লিষ্টরা।
কিন্তু কী অভিযোগ? পর পর দুজন নায়িকাই ‘পাষাণ’-এর সেটে গিয়ে ‘প্যাকআপ’ হওয়ার প্রধান কারণ হবেন কেন?
পরিচালক সৈকত স্বল্প ভাষায় বললেন, ‘‘সবই ঠিক আছে। শুধু কমিটমেন্টের অভাব। ‘পাষাণ’-এর সেটে এসে ছবিটার জন্য একটু ইমোশন তো থাকা লাগবে। নায়িকারাও যদি বাস্তবে কেয়ারলেস-পাষাণ হয়ে যান, তাহলে কাজটা হবে কেমন করে?’
এমন পরিস্থিতে বৃহস্পতিবার বিকাল নাগাদ ওমের তিন নম্বর নায়িকা হিসেবে এই ছবির জন্য চুক্তিবদ্ধ হলেন মিম। তাকে নিয়ে ২৭ সেপ্টেম্বর থেকে আবারও ছবিটির চিত্রায়ন শুরু হবে বলে জানিয়েছেন সৈকত নাসির।
এ ছবিতে নায়িকার চরিত্রটি একজন সাংবাদিকের। পরী ও এমি এই চরিত্র থেকে বাদ পড়ার পর এবার পালা পরিক্ষীত অভিনেত্রী মিমের। যদিও মীম বলছেন, এমন চরিত্র তার বেশ পছন্দের। চিত্রনাট্যটাও নাকি বেশ মনে ধরেছে। এদিকে একই চরিত্রের অন্য দুই নায়িকা পর পর বাদ পড়া প্রসঙ্গে মেধাবী মিমের ঝটপট জবাব, ‘ওসব নিয়ে বেকার যারা তারা ভাববেন। আমি এখন অনেক ব্যস্ত। ভাববার সময় কই! বরং নিজের কাজটা প্রপারলি করতে চাই।’
বিদ্যা সিনহা সাহা মিম।এদিকে সম্প্রতি একটি সৌন্দর্য সাবানের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে ভালোই প্রশংসা কুড়াচ্ছেন মিম।

অন্যদিকে ‘পাষাণ’ দিয়ে ওমের সঙ্গে মিমের প্রথম কাজ হতে যাচ্ছে। কলকাতার নায়কদের মধ্যে এর আগে সোহমের সঙ্গে ‘ব্ল্যাক’ ছবিতে কাজ করেছেন তিনি। মিম অভিনীত অন্য ছবিগুলো হলো ‘আমার আছে জল’, ‘আমার প্রাণের প্রিয়া’, ‘জোনাকির আলো’, ‘তারকাঁটা’, ‘পদ্ম পাতার জল’, ‘সুইটহার্ট’ এবং মুক্তি প্রতীক্ষিত ‌‘আকাশে বাতাসে রটিয়ে দিলাম’ ও ‘আমি তোমার হতে চাই’।
/এস/এমএম/

লাইভ

টপ