X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

দেখুন সাদাকালো পর্দায় রঙিন সাবাকে

বিনোদন রিপোর্ট
০৯ ফেব্রুয়ারি ২০১৭, ২০:৩৩আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৩০

সাদাকালো সোহানা সাবা নাটক, টেলিছবি- এমনকি সিনেমায়ও নিয়মিত অভিনয় করছেন চলতি সময়ের প্রশংসিত অভিনেত্রী সোহানা সাবা। তবে পর্দার রঙিন সাবাকে এবার দর্শকরা আবিষ্কার করতে পারবেন সাদাকালো আবহে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এমনই চমক নিয়ে তিনি হাজির হয়েছেন অন্তর্জাল দুনিয়ায়। ইউটিউবে প্রকাশ পেয়েছে সাবা অভিনীত প্রথম মিউজিক ভিডিও। মিনারের কথা-সুর-কণ্ঠে ‘আমি দেখেছি তোমাকে’ গানটির ভিডিও নির্মাণ করেছেন অনন্য মামুন।
আমি দেখেছি তোমাকে ভেজা জানলার কাঁচে/ আর চেয়েছি তোমাকে এক রঙ্গিন শহরে/ তুমি সে আমায় কাঁদালে, সব ভুলে কোথায় হারালে, দূর পথের ডাকে.../ আর পারি না পারি না ভুলতে তোমাকে- মিনারের এমন আবেগী কথার সঙ্গে বিরহের গল্প এঁকেছেন ভিডিওর পরিচালক। যেখানে সাবার নির্বাক অভিনয় সত্যিই অনবদ্য। সঙ্গে ছিলেন মডেল জায়ান আহমেদ।
সাবা বলেন, ‘মিনার আমার পছন্দের শিল্পী। অনন্য মামুন পরিচালক হিসেবেও জনপ্রিয়। তাই প্রথম মিউজিক ভিডিওতে কাজ করলাম। ভিডিওটি প্রকাশের পর পর্দায় নিজেকে দেখে সত্যিই ভালো লাগছে। মনে হচ্ছে আমি ষাটের দশকে ফিরে গেছি।’
এদিকে পরিচালক মামুন বলেন, ‘অভিনেত্রী হিসেবে সাবা ছোট ও বড় পর্দা—দুটিতেই সফল। এবার নাম লেখালেন মিউজিক ভিডিওতে। তাকে নিয়ে কাজ করতে গিয়ে দায়িত্বটা অনেক বেড়ে গেল। চেষ্টা করেছি অভিনেত্রী সাবার ইমেজ রক্ষা করতে। বাকিটা দর্শক বলবেন।’
ভিডিওটি প্রকাশ পেয়েছে লাইভ টেকনোলজির ব্যানারে।
গানটি দেখুন নিচের লিংকে:

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা