X
বুধবার, ০১ মে ২০২৪
১৮ বৈশাখ ১৪৩১

আদালতের নির্দেশে শিল্পী সমিতির নির্বাচনি ফলাফল স্থগিত

বিনোদন রিপোর্ট
১১ মে ২০১৭, ২০:৪৪আপডেট : ১২ মে ২০১৭, ১৫:০৯

নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক মিশা-জায়েদ খান আদালতের নির্দেশে স্থগিত করা হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির সদ্যনির্বাচনের ফলাফল। খবরটি নিশ্চিত হয় আদালত সূত্রে।  

জানা গেছে, ঢাকার সিনিয়র সহকারি জজ ২য় আদালতের নির্দেশে এই স্থগিতাদেশ দেওয়া হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নতুন কমিটির কাছে ক্ষমতা হস্তান্তর না করার জন্যে অন্তবর্তিকালীন অস্থায়ী নিষেধাজ্ঞা জারি করা হয়। আজ (১১ মে) আদালত থেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনের চেয়ারম্যান মনতাজুর রহমান আকবর, আপিল বোর্ড এর চেয়ারম্যান নাসির উদ্দিন দিলু, শিল্পী সমিতির সভাপতি শাকিব খান এবং বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার ব্যবস্থাপনা পরিচালককে আদালত এই নির্দেশনা দেয়।

যার ফলে, শুক্রবারের পূর্বনির্ধারিত নবনির্বাচিতদের নিয়ে শপথ অনুষ্ঠান হচ্ছে না বলেই নিশ্চিত হওয়া গেছে।
এদিকে আপিল বোর্ডের চেয়ারম্যান ও প্রযোজক নাসিরুদ্দিন দিলু বাংলা ট্রিবিউনের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন। তিনি বলেন, ‘বিষয়টি আমিও শুনেছি। কিন্তু কোনও কাগজপত্র আমার হাতে আসেনি এখনও (রাত সাড়ে ৮টা নাগাদ)। শুনলাম রমিজ উদ্দিন নামের একজন ফলাফল স্থগিতের আবেদন করেছেন আদালতে। সেই মোতাবেক নির্বাচিত ২১ জন ও আমিসহ নির্বাচন সংশ্লিষ্ট আরও ৪ জন এ চিঠি পাবেন। আমার হাতে চিঠিটি আসলে এ বিষয়ে বিস্তারিত বলতে পারব।’

জানা যায়, নির্বাচিত ২১ জন ছাড়াও বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ, প্রধান নির্বাচন কমিশনার চেয়ারম্যান মনতাজুর রহমান আকবর ও বর্তমান সভাপতি শাকিব খানের কাছে এ চিঠি যাওয়ার কথা।  
এদিকে এবার নির্বাচিতদের মধ্যে চিত্রনায়ক রিয়াজ, ইমনসহ বেশ কয়েকজন বাংলা ট্রিবিউনকে বলেছেন, তারা বিষয়টি শুনেছেন মাত্র। তবে বিস্তারিত কিছু বলতে পারছেন না। কারণ আদালতের লিখিত কোনও নির্দেশনা তাদের হাতে আসেনি তখনও।  এছাড়া সদ্য নির্বাচিত সভাপতি মিশা সওদাগরের মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।  আদালতের অস্থায়ী নিষেধাজ্ঞা আদেশের নোটিশ
/এম/এমএম/

 

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
মে দিবসে ফুঁসে উঠলেন সিনেমা শ্রমিকরা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
একজন অপরাধীর গল্প বলতে চেয়েছিলেন তিশা
সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন!
সিয়াম-পরীর গানের ভিউ ১০০ মিলিয়ন!
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’