X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

ঢাকার ছবিতে অরিজিৎ: ৫৯ সেকেন্ডেই বাজিমাত

বিনোদন রিপোর্ট
৩১ আগস্ট ২০১৭, ১০:১৭আপডেট : ৩১ আগস্ট ২০১৭, ১৫:২০

`টুপ টাপ’ গানে শুভ ও মাহি
‘টুপটাপ, খুব চুপচাপ/আমি জানি একা নদী, অভিমানী তার চোখ/সাবধানে থাকি যদি, কথা নয় নাই হোক/পারি না... পারি না, এ বোবা ঠোঁটে থাক’— ব্যস, এটুকুই! ঢাকার ছবিতে ভারতের জনপ্রিয় শিল্পী অরিজিৎ সিংয়ের গানটির জন্য এ দেশের দর্শকরা মুখিয়ে ছিলেন বলা যায়। ঈদুল আজহা উপলক্ষে মঙ্গলবার (২৯ আগস্ট) এর প্রোমো ছাড়া হয়েছে ইউটিউবে। প্রথম দিনে এটি দেখা হয়েছে প্রায় ৪ লাখ বার।

কিছু অংশ শুনে মুগ্ধ হওয়া শ্রোতাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে পুরোটা শুনতে। ৫৯ সেকেন্ডের প্রোমোটিতে দেখা গেছে মালয়েশিয়ার সমুদ্রসৈকতে আরিফিন শুভ ও মাহিয়া মাহির রসায়ন। নৃত্য পরিচালনায় সুমন রহমান।
‘ঢাকা অ্যাটাক’ ছবির জন্য বানানো ‘টুপটাপ’ শিরোনামের গানটিতে অরিজিতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সোমলতা। এর কথা লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুর ও সংগীত পরিচালনায় অরিন্দম। তারা সবাই কলকাতার মানুষ। অরিজিৎ সিং। ছবি সাজ্জাদ হোসেন

এদিকে ছবিটির পরিচালক দীপঙ্কর দীপন বুধবার (৩০ আগস্ট) বাংলা ট্রিবিউনকে জানালেন, শিগগিরই পুরো গানটি আসবে। তবে এখনও দিনক্ষণ চূড়ান্ত হয়নি।

আগামী ৬ অক্টোবর ঢাকাসহ সারাদেশে মুক্তি পাবে ‘ঢাকা অ্যাটাক’। দুটি টিজার ও পোস্টার দেখে এরই মধ্যে ছবিটি নিয়ে বেশ কৌতূহল তৈরি হয়েছে দর্শকদের মধ্যে। কাহিনিতে সোয়াট, পুলিশ, বোমা নিষ্ক্রিয় দলসহ রোমাঞ্চকর অভিযান দেখা যাবে। গল্প লিখেছেন গোয়েন্দা পুলিশের এডিসি সানী সানোয়ার।

অ্যাকশন ধাঁচের ছবিটিতে শুভ ও মাহি জুটি ছাড়াও অভিনয় করেছেন এবিএম সুমন, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা, হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, শিপন মিত্র প্রমুখ।
গানটির প্রোমো:




/এম/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার