X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১
ঈদ আয়োজন

সপ্তম দিনের টেলিছবি ও নাটক

বিনোদন রিপোর্ট
০৮ সেপ্টেম্বর ২০১৭, ০০:১১আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৭, ১৫:০০

ঈদুল আজহা উপলক্ষে ছোট পর্দার বিশেষ আয়োজন চলছে সপ্তাহখানেক ধরে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) ঈদের বিশেষ অনুষ্ঠানমালার সপ্তম দিন। এদিনও বিভিন্ন টিভি চ্যানেলে দর্শকদের জন্য থাকছে কিছু নাটক ও টেলিছবি।

‘হাতে রেখে হাত’ নাটকে অপূর্ব ও জাকিয়া বারী মম (ছবি: সংগৃহীত) এনটিভিতে দুপুর ২টা ২০ মিনিটে রুম্মান রশীদ খানের রচনা ও মো: মাকসুদুর রহমান বিশালের পরিচালনায় টেলিছবি ‘দ্য হিরো’ (অপূর্ব, এফ এস নাঈম, নাদিয়া মিম), রাত ৮টা ০৫ মিনিটে জামিল আশরাফ খানের নাটক ‘ভালোবাসার সম্পাদকীয়’ (জন কবির, শার্লিন ফারজানা) এবং রাত ১১টা ১০ মিনিটে দেখানো হবে আহসান হাবীব সকালের রচনা ও প্রজ্ঞা নীহারিকার পরিচালনায় নাটক ‘আপন পর’ (সজল, নাজিয়া হক অর্ষা)।

আরটিভিতে রাত সাড়ে ৮টায় কচি খন্দকারের নাটক ‘ট্রেলার’ (মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, হাসান মাসুদ, মারজুক রাসেল) এবং রাত পৌনে ১২টায় থাকছে অঞ্জন আইচের টেলিছবি ‘সলিম ভাইয়ের বিয়ে’ (জাহিদ হাসান, নাজিরা মৌ, ফারুক আহমেদ, সুজাত শিমুল)।

বাংলাভিশনে বেলা ২টা ১০ মিনিটে জাকারিয়া সৌখিনের টেলিছবি ‘হ্যাপি এন্ডিং’ (সিয়াম, সাবিলা নূর, শবনম ফারিয়া), রাত ৭টা ৫৫ মিনিটে সেতু আরিফের রচনা ও অভ্র মাহমুদের পরিচালনায় নাটক ‘বুঁনোফুল’ (সিয়াম, ঊর্মিলা শ্রাবন্তী কর), রাত পৌনে ৯টায় তুহিন হোসেনের নাটক ‘আলী আফজালের কবি জীবন’ (ইরেশ যাকের, সারিকা) এবং রাত ১১টা ৫৫ মিনিটে প্রচার হবে সালাম পাঠানের রচনা ও শামীম জামানের পরিচালনায় নাটক ‘অভ্যাসের দাস’ (সালাহ্উদ্দিন লাভলু, নাদিয়া, আখম হাসান, শামীম জামান)।

‘আলোর পাখি’ নাটকে সাবিলা নূর (ছবি: সংগৃহীত) জিটিভিতে সন্ধ্যায় ৬টায় ফেরদৌস হাসান রানার রচনা ও পরিচালনায় আঞ্চলিক ভাষার নাটক ‘তুমি যোগ আমি’ (সজল, ঈশানা, দিলারা জামান), রাত ৮টায় শিহাব শাহিনের নাটক ‘আলোর পাখি’ (সিয়াম,সাবিলা নূর), রাত সাড়ে ৯টায় ‘অস্থির সময়ে স্বস্তির গল্প’ সিরিজে আবিদ মল্লিকের নাটক ‘প্রতিশোধ’, রাত ১১টায় শাফায়েত মনসুর রানার নাটক ‘কে সে’ (অপর্ণা ঘোষ) এবং রাত ১১টা ৫০ মিনিটে রয়েছে সুমন আনোয়ারের টেলিছবি ‘তোমাকে চাই’ (ফজলুর রহমান বাবু, মৌসুমী হামিদ)।

মাছরাঙা টেলিভিশনে রাত সাড়ে ১০টায় শ্রাবণী ফেরদৌসের রচনা ও শুভ্র খানের পরিচালনায় ‘আপন পর’ (মনির খান শিমুল, অপর্ণা ঘোষ) এবং রাত ১১টা ৫০ মিনিটে থাকছে ফারিয়া হোসেনের রচনা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় টেলিছবি ‘এলোমেলো ইচ্ছেগুলো’ (সজল, নাজিরা মৌ)।

একুশে টেলিভিশনে রাত ৯টা ২০মিনিটে প্রচার হবে নাটক রিল্যাক্স ড্যাড!’ (শহিদুজ্জামান সেলিম, সুমাইয়া শিমু, রোজী সিদ্দিকী, সুমন পাটোয়ারী)। এসএ টিভিতে বিকাল ৩টায় সাদেক সিদ্দিকীর টেলিছবি ‘মাটির ফুল’ (শাহেদ শরীফ খান, ফারহানা মিলি) এবং রাত ৯টায় রয়েছে মিজানুর রহমান আরিয়ানের নাটক ‘হাতে রেখে হাত’ (অপূর্ব, জাকিয়া বারী মম)।

/এস/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া