X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

স্বামী ও দেবরদের ছবি এড়িয়ে যাচ্ছেন বিদ্যা

বিনোদন ডেস্ক
০৮ অক্টোবর ২০১৭, ২৩:০৮আপডেট : ০৯ অক্টোবর ২০১৭, ১৯:৫৬

বিদ্যা বালান ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের (সিবিএফসি) সদস্য হিসেবে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের অন্তর্ভুক্তি ছিল সাম্প্রতিক সময়ে চমক। এমনিতে ব্যস্ততার কারণে সিবিএফসি’র দায়িত্ব নিতে চান না ব্যস্ত অভিনেতা-অভিনেত্রীরা। কিন্তু ব্যতিক্রম নজির স্থাপন করলেন ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী।

ইতোমধ্যে সিবিএফসি সদস্যদের শ্রদ্ধা আদায় করে নিয়েছেন বিদ্যা। সিদ্ধার্থ রয় কাপুর প্রযোজিত কিংবা আদিত্য রয় কাপুর ও কুনাল রয় কাপুর অভিনীত ছবিগুলোর সেন্সর প্রদর্শনী চলাকালীন না থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কারণ তারা তিনজনই তার আত্মীয়।

বিদ্যার স্বামী সিদ্ধার্থ রয় কাপুর বলিউডের নামজাদা প্রযোজক। তার দুই দেবরের মধ্যে আদিত্য রয় কাপুর তো ‘আশিকি টু’র সুবাদে তুমুল জনপ্রিয়। আরেক দেবর কুনাল রয় কাপুরের জনপ্রিয় ছবি আমির খান প্রযোজিত ‘দিল্লি বেলি’। রয় কাপুর পরিবারের তিন ভাই নিয়মিত কাজ করছেন।

কিন্তু বোর্ড সদস্যদের মধ্যে পরিবারের কেউ থাকলে তার স্বজনদের ছবিকে ছাড় দেওয়া হয়েছে এমন সমালোচনার মুখে পড়তে পারে সিবিএফসি। সেজন্যই বিদ্যার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন বোর্ড সদস্যরা।

চেয়ারম্যান পদ থেকে পেহলাজ নিহালানিকে সরে দাঁড়াতে বলার পর সিবিএফসি’র নতুন চেয়ারম্যান হন গীতিকার প্রসূন জোশি। পুনর্গঠিত বোর্ডে বিদ্যার পাশাপাশি সদস্য হিসেবে আরও আছেন বিবেক অগ্নিহোত্রী, গৌতমি তাড়িমাল্লা, নরেন্দ্র কোহলি, নরেশ চন্দ্র লাল, নীল হার্বার্ট নঙ্কাইনরি, বামান কেন্দ্রে, টি এস নাগভারানা, রমেশ পাতাঙ্গে, বাণী ত্রিপঠি টিকু, জীবিতা রাজাশেখর ও মিহির ভুটা।

এদিকে বিদ্যার নতুন ছবি ‘তুমহারি সুলু’ মুক্তি পাবে আগামী ২৪ নভেম্বর। এতে তাকে দেখা যাবে সাধারণ গৃহিণী থেকে রেডিও জকি হয়ে ওঠা নারীর চরিত্রে। সুরেশ ত্রিবেণির পরিচালনায় ছবিটিতে আরও আছেন মানব কৌল ও নেহা ধুপিয়া।

স্বামী সিদ্ধার্থ রয় কাপুর ও দেবর আদিত্য রয় কাপুর ও কুনাল রয় কাপুরের (ডানে) মাঝে বিদ্যা বালান বিদ্যার স্বামী ৪৩ বছর বয়সী সিদ্ধার্থ রয় কাপুর গড়ে তুলেছেন রয় কাপুর ফিল্মস নামের একটি প্রতিষ্ঠান। এখান থেকে প্রথম ছবিটি বানাবেন ‘শুভ মঙ্গল সাবধান’-এর পরিচালক আর এস প্রসন্ন। তার দুই দেবরের মধ্যে কুনাল রয় কাপুরের ‘দ্য ফাইনাল এক্সিট’ মুক্তি পেয়েছে গত মাসে। ৩১ বছর বয়সী আদিত্য রয় কাপুর হাতে নিয়েছেন ‘টু স্টেটস’-এর পরিচালক অভিষেক বর্মণের আগামী ছবি ‘সিদ্দাত’ (বরুণ ধাওয়ান, আলিয়া ভাট)।

সূত্র: বলিউড হাঙ্গামা

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
রেকর্ড স্টোর ডে: এবারও বিশেষ আয়োজন
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু