X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১
২০১৯: প্রত্যাশা ও ইশতেহার

‘আমার আর কিচ্ছু চাওয়ার নেই’

বিনোদন রিপোর্ট
০১ জানুয়ারি ২০১৯, ০০:০২আপডেট : ০১ জানুয়ারি ২০১৯, ০০:০২

নতুন সরকারের কাছে তারকাদের কিছু প্রত্যাশা থাকা দরকার। একইভাবে শিল্পী হিসেবে তাদের ভক্তদের কাছেও নতুন বছরের একটা ইশতেহার দেওয়া দরকার। দুটো বিষয় নিয়ে বাংলা ট্রিবিউন আলাপ করার চেষ্টা করেছে অনেকের সঙ্গে। সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ ‘নতুন’ দুই ইস্যুকে সামনে রেখে নিজের ‘প্রত্যাশা’ ও ‘ইশতেহার’ তুলে ধরেছেন এইভাবে-  
হাবিব ওয়াহিদ আমি মিউজিকের মানুষ হলেও নতুন সরকারের কাছে প্রধানতম প্রত্যাশা হচ্ছে দেশের সামগ্রিক উন্নয়ন। বিশেষ করে অবকাঠামোগত উন্নয়নের দিকে আমি জোর দিচ্ছি। বর্তমান সরকারের দুই আমলে প্রচুর উন্নয়ন হয়েছে, সেটারই ধারাবাহিকতা প্রত্যাশা করবো নতুন সরকারের কাছে। সঙ্গে জোর দাবি জানাই, ঢাকা শহরের পাশাপাশি অন্য শহরগুলোর দিকেও যেন সমান নজর দেওয়া হয়।
অবকাঠামোর পাশাপাশি দেশের খেটে খাওয়া মানুষগুলোর জীবনমান উন্নয়নের দিকেও একটু নজর দেওয়া দরকার বলে আমি মনে করি। সরকারের কাছে আমার আর কিচ্ছু চাওয়ার নেই।
আর নতুন বছরে আমার ইশতেহারে থাকছে পুরনো বিষয়টাই। আমি নিজের মতো কিছু ভালো গান করতে চাই। দেখতে চাই সংগীতাঙ্গনের অর্থনৈতিক শৃঙ্খলা। আমার মনে হয় এই বিষয়ে আমাদের নতুন সরকার একটু নজর দেওয়া দরকার। এটা এখন সময়ের দাবি।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা