ম্যাচ শেষে সরাসরি হাজির হবেন শ্রাবণ্য!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:১২, জানুয়ারি ০৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১১, জানুয়ারি ০৪, ২০১৯

মাঠে শ্রাবন্য তৌহিদাযে ফরমেটেরই টুর্নামেন্ট হোক, হাসি হাসি মুখে শ্রাবণ্য তৌহিদার পর্দা উপস্থিতি থাকবেই। ক্রিকেট হোক আর ফুটবল, টেস্ট হোক আর টি-টোয়েন্টি, শ্রাবণ্য ছাড়া বুঝি টিভিওয়ালাদের আর চলেই না! সর্বশেষ বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তো খেলাকেন্দ্রিক এই জনপ্রিয় উপস্থাপিকাকে পাওয়া গেছে একেবারে মাঝমাঠ থেকে।
সেই ধারাবাহিকতায় এবারের বিপিএল আসরেও দেখা যাবে শ্রাবণ্যর ক্রিকেটীয় চমক। ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি ক্রিকেটের জমজমাট আসর। সবক’টি খেলা সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টেলিভিশন।
শ্রাবণ্য জানান, প্রতিটি খেলা শেষে মাছরাঙা টিভি দর্শকদের সামনে তিনি হাজির হবেন ‘পাওয়ার প্লে’ অনুষ্ঠান নিয়ে। যেখানে তিনি আমন্ত্রিত অতিথির সঙ্গে বসে পুরো ম্যাচের চুলচেরা বিশ্লেষণ করবেন।
শ্রাবণ্য বললেন, ‘আসলে খেলার অনুষ্ঠান করতে করতে এখন অভ্যস্ত হয়ে গেছি। মানে, এখন আর বেগ পেতে হয় না। বরং খেলার বাইরের অনুষ্ঠান উপস্থাপনা করতে গেলে এখন একটু খটকা লাগে। আমি আসলে খেলাকেন্দ্রিক অনুষ্ঠান করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। এবারের বিপিএল জমে উঠবে। জমবে আমাদের ম্যাচ-পরবর্তী অনুষ্ঠানটিও।’
এবারের বিপিএল টুর্নামেন্টে ৭টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো ঢাকা ডায়নামাইটস, চিটাগাং ভাইকিংস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, সিলেট সিক্সার্স, রাজশাহী কিংস, খুলনা টাইটানস এবং রংপুর রাইডার্স।
৫ জানুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই টুর্নামেন্ট। মোট ৪৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে বিপিএল-এর ৬ষ্ঠ এই আসরে। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম, চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়াম এবং সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলাগুলো অনুষ্ঠিত হবে।
সবক’টি ম্যাচ সরাসরি সম্প্রচারের পাশাপাশি এই টুর্নামেন্ট নিয়ে দুটি বিশেষ অনুষ্ঠান প্রচার করবে মাছরাঙা টেলিভিশন। চ্যানেল সূত্র জানায়, প্রতিটি ম্যাচের পর শ্রাবণ্যর ‘পাওয়ার প্লে’ ছাড়াও রাকিবুল হাসানের উপস্থাপনায় বিশ্লেষণধর্মী অনুষ্ঠান ‘এক্সপার্ট প্রেডিকশন’ প্রচার হবে প্রতিটি ম্যাচের আগে।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ