X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

দীপিকা যখন এসিডদগ্ধ নারী

বিনোদন ডেস্ক
২৫ মার্চ ২০১৯, ১৮:০৫আপডেট : ২৫ মার্চ ২০১৯, ১৯:০৯

পোস্টার দেখেই মনে হচ্ছে এসিড সন্ত্রাসের শিকার হয়েছেন এই তরুণী। মুখটা পোড়া। কে বলবে ইনি বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন! ‘ছাপ্পাক’ নামের একটি ছবির জন্য নিজেকে আমূল বদলে ফেলেছেন তিনি। ভারতের দিল্লিতে সোমবার (২৫ মার্চ) এর শুটিং শুরু হয়েছে।
সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার ও ইনস্টাগ্রামে নিজের নতুন রূপ শেয়ার করেছেন দীপিকা। তিনি লিখেছেন, ‘মালতী নামের এই চরিত্রটি চিরকাল আমাকে বাঁচিয়ে রাখবে।’
‘ছাপ্পাক’-এর ফার্স্ট লুক পোস্টারে মালতী চরিত্রে সাহসী, সুন্দর ও অনুপ্রেরণা জোগানো একটি মেয়ে বলে মনে হচ্ছে দীপিকাকে। বাস্তবের চরিত্র লক্ষ্মী আগারওয়ালকে অবলম্বন করে এটি সাজানো হয়েছে। এসিড সন্ত্রাসীসহ সব বাধার বিরুদ্ধে লড়াই করে সফল হয়ে নির্যাতিত নারীদের জন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। তাদের মুখাবয়বের সাদৃশ্য আছে।
দীপিকাকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে ‘পদ্মাবত’ ছবিতে। এতে অতুলনীয় রূপবতী রানির ভূমিকায় অভিনয় করেন তিনি। এবার এমন একজন নারীর চরিত্র বেছে নিয়েছেন, যার মনের সৌন্দর্য ও অনুপ্রেরণা জোগানো সাহস জনসাধারণের জন্য উদাহরণ হিসেবে কাজ করে। লক্ষ্মী এখন টিভি উপস্থাপক হিসেবে কাজ করেন। এছাড়া এসিড সন্ত্রাসের বিরুদ্ধে নিয়মিত প্রচারণা চালান তিনি।
রূপসী আঙ্গিক থেকে সরে এসে ছবিটির জন্য দীপিকার সাহসী রূপান্তরের প্রশংসা করছেন তারকা, সমালোচক ও ভক্তরা। বলিউডের এ প্রজন্মের অভিনেতা বরুণ ধাওয়ান, ভিকি কৌশল, রাজকুমার রাও, অর্জুন কাপুর, অভিনেত্রী পরিণীতি চোপড়া, জ্যাকুলিন ফার্নান্দেজ ও হুমা কুরেশি তার এই মেকআপের গুণগান করেছেন।
ছবিটি পরিচালনা করছেন ‌‘রাজি’ খ্যাত মেঘনা গুলজার। এবারই প্রথম তার সঙ্গে কাজ করছেন দীপিকা। এর মাধ্যমে এক বছরেরও বেশি সময় পর নতুন কোনও কাজ হাতে নেন ৩৩ বছর বয়সী এই তারকা। এ ছবির মাধ্যমে প্রথমবার প্রযোজনায় খাতায় নাম লেখালেন তিনি।
গল্পে মালতীকে বরাবর সমর্থন যোগাবেন যিনি তার চরিত্রে অভিনয় করছেন বিক্রান্ত ম্যাসি। ‘ছাপ্পাক’ মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি। টুইটে এ তথ্যও জানিয়েছেন দীপিকা। মেকআপের আগে ও পরে দীপিকা
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/জেডএল/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার