X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

ঢাকায় নয়, ঐতিহাসিক লর্ডস-এ তাদের দেখা!

সুধাময় সরকার
০৫ জুলাই ২০১৯, ১৭:৫০আপডেট : ০৬ জুলাই ২০১৯, ১৪:২২

জয়া আহসান, ফজলুর রহমান বাবু ও আশনা হাবিব ভাবনা বাংলাদেশের চলচ্চিত্র ও টিভি মিডিয়ার অন্যতম তিন তারকা মুখ ফজলুর রহমান বাবু, জয়া আহসান ও আশনা হাবিব ভাবনা।
যারা তিনজনে একফ্রেমে দাঁড়ালেন খানিক আগে (৫ জুলাই, বাংলাদেশ সময় বিকাল সোয়া ৫টা)। ঢাকায় নয়, ঘটনাটি ঘটেছে লন্ডনের ঐতিহাসিক মাঠ লর্ডস-এ!

নিজ নিজ শুটিং শিডিউল মেলাতে গিয়ে দেশের মাটিতে তাদের মধ্যে দেখা-সাক্ষাৎ তেমন হয় না বললেও চলে। অথচ বাংলাদেশ-পাকিস্তান মধ্যকার ম্যাচ দেখতে গিয়ে লর্ডস-এ মিলিত হলেন বাংলাদেশের এই তিন তারকা।
ভাবনা লর্ডস থেকে বাংলা ট্রিবিউনকে জানান, তারা প্রত্যেকেই চলতি সপ্তাহে লন্ডনে গিয়েছেন। তবে আলাদা আলাদা। ঢাকায় থাকতে নিজেদের মধ্যে এ বিষয়ে সম্মিলিত কোনও যোগাযোগও ছিল না যাওয়ার বিষয়ে। তবে সেখানে যাওয়ার পর যোগাযোগ হলো।
অবশেষে আজ (৫ জুলাই) লর্ডস-এ দেখা হলো একে অপরের সঙ্গে।
তিনি বলেন, ‘২ জুলাই লন্ডন এলাম। ২০ দিনের ছুটি নিয়ে। এরমধ্যে পরিকল্পনা ছিল বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচটি দেখার। তবে এখানে এসে প্রিয় জয়া আপু আর বাবু ভাইয়ের দেখা পাবো, সত্যিই ভাবিনি। বিদেশে গিয়ে প্রিয় মানুষদের দেখা পেলে খুব আনন্দ লাগে। আমরা খুব উপভোগ করছি আজকের ম্যাচটি।’
ভাবনা আরও জানান, এই সফরে তাদের সঙ্গে আছেন নির্মাতা অনিমেষ আইচও। তারা সবাই লর্ডসে একসঙ্গে বসেই আজকের (৫ জুলাই) ম্যাচটি উপভোগ করছেন।

এদিকে এবারের বিশ্বকাপ আসরে এই নিয়ে দ্বিতীয় দফা যুক্তরাজ্যে গেলেন জয়া আহসান। প্রথম সফর ছিল আইসিসি’র আমন্ত্রণে উদ্বোধনী আসরে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে। আর এবার গেলেন বাংলাদেশের ম্যাচ উপভোগ করতে। অন্যদিকে ফজলুর রহমান বাবু এবারই প্রথম খেলা দেখতে গেলেন সে দেশে, গেল সপ্তাহে।

লর্ডসের গ্যালারিতে একসঙ্গে অনিমেষ আইচ ও ভাবনা

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না