X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

পিন্টু আর মিন্টুকে নিয়ে আবারও রেদওয়ান রনি

বিনোদন রিপোর্ট
০১ আগস্ট ২০১৯, ১৬:৩৩আপডেট : ০১ আগস্ট ২০১৯, ১৮:২৮

বামে পিন্টু-মিন্টু চরিত্রে মোশাররফ করিম ও ফারুক আহমেদ, ডানে নির্মাতা রনি

২০১১ সালে রেদওয়ান রনি বানিয়েছিলেন ধারাবাহিক নাটক ‘বিহাইন্ড দ্য সিন’। এর মূল দুই পাত্র ছিলেন মোশাররফ করিম ও ফারুক আহমেদ। এনটিভির ঈদ আয়োজনে প্রচার হওয়া সেই নাটক দিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন সংশ্লিষ্টরা।
একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে তিন বছরের বিরতিতে ২০১৪ সালের ঈদে। সেই সিক্যুয়ালের নাম ছিল ‘বিহাইন্ড দ্য ট্র্যাপ’। তবে এরপর আর এই জনপ্রিয় ঈদ সিক্যুয়ালে পা বাড়াননি রনি। ব্যস্ত হয়েছেন সিনেমা ও বিজ্ঞাপনে।
টানা ৫ বছর পর আবারও রনি-মোশাররফ-ফারুক জোটবদ্ধ হলেন। সম্প্রতি তিনজনই যৌথ সিদ্ধান্তে উপনীত হলেন, সিরিজটিকে আবারও ফিরিয়ে আনা দরকার দর্শকদের সামনে। কারণ, পর পর দুইবার এটি বেশ জনপ্রিয় হয়েছে।
১ আগস্ট সেই কথাটাই জানালেন রেদওয়ান রনি। বললেন, ‘আমি তো এখন নাটকে নেই বললেই চলে। বিজ্ঞাপনে ব্যস্ত। সম্প্রতি কথায় কথায় মোশাররফ ভাই সিরিজটির কথা তুললেন। ফারুক ভাইয়ের সঙ্গেও কথা হলো। আমার মাথাতেও নতুন একটা গল্প ঘুরপাক খাচ্ছিল। মোশাররফ ভাইও বললেন, শিডিউল তুলে রেখেছেন আমার জন্য। এনটিভিও সবুজ সংকেত দিলো। বলতে পারেন হুট করেই সিক্যুয়ালটা নিয়ে মাঠে নামছি। তবে গল্প ও চরিত্রের ধারাবাহিকতা থাকছে ঠিকই।’
রনি জানান, এবারের সিক্যুয়ালের নাম ‘বিহাইন্ড দ্য পাপ্পি’। এতে মোশাররফ করিম ও ফারুক আহমেদ ছাড়াও অভিনয় করছেন সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া, অপর্ণা ঘোষ, মৌসুমি হামিদ, জুঁই করিম, কাজি আসিফ, সারিকা সাবা, মিলন ভট্টাচার্য, শোয়েব মনিরসহ অনেকে।
নির্মাতার গল্পে এর চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন তাসনীমুল তাজ, আল-আমিন হাসান নির্ঝর ও রেদওয়ান।
২ আগস্ট থেকে ৯ আগস্ট পর্যন্ত ঢাকা ও কুমিল্লার বিভিন্ন লোকেশনে সিরিজটির শুটিং হবে। যথারীতি এবারও এটি প্রচার হচ্ছে এনটিভিতে ঈদের ৭ দিন। পাশাপাশি প্রকাশ পাবে রবি ও এয়ারটেল টিভি প্লাস-এ।
‘বিহাইন্ড দ্য পাপ্পি’র গল্প প্রসঙ্গে নির্মাতা রনির আগাম বক্তব্য এমন, পিন্টু (মোশাররফ করিম) একজন ছিঁচকে প্রকৃতির চোর। মিন্টু (ফারুক আহমেদ) পিন্টুর একজন বন্ধুবৎসল বড় ভাই। সরল প্রকৃতির মানুষ সে, কিন্তু পিন্টুর মতো স্বভাবসুলভ লোভ তার ভেতরেও আছে।
গল্পে পিন্টু-মিন্টু সন্ধান পায় এক ধনী পরিবারের পোষা কুকুরের। যার নাম পাপ্পি। যার গলায় আছে লাখ টাকার সোনার লকেট। লোভে পিন্টু আর মিন্টুর চোখ চকচক করে ওঠে। কিডন্যাপ করে পাপ্পিকে।
এভাবেই এগিয়ে যায় সিরিজটির মজার গল্প।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার