X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

‘অ্যাঞ্জেল হ্যাজ ফলেন’ নিয়ে ঢাকায় মর্গান ও বাটলার

বিনোদন রিপোর্ট
২৮ আগস্ট ২০১৯, ১৫:০৯আপডেট : ২৮ আগস্ট ২০১৯, ১৫:১১

‘অ্যাঞ্জেল হ্যাজ ফলেন’ নিয়ে ঢাকায় মর্গান ও বাটলার আবারও একসঙ্গে দর্শকদের সামনে আসছেন হলিউডের ডাকসাইটে অভিনেতা মর্গান ফ্রিম্যান ও জেরার্ড বাটলার। প্রথমে ‘অলিম্পাস হ্যাজ ফলেন’ এবং পরবর্তীতে ‘লন্ডন হ্যাজ ফলেন’ ছবিতে একসঙ্গে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তারা।
এবার সিরিজের তৃতীয় ছবি ‘অ্যাঞ্জেল হ্যাজ ফলেন’-এ দেখা যাবে তাদেরকে। গত ২৩ আগস্ট ছবিটি আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে। বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে এটি মুক্তি পাবে ৩০ আগস্ট।
২০১৩ সালে হোয়াইট হাউজ নিয়ে নির্মিত ‘অলিম্পাস হ্যাজ ফলেন’ ছবিটি দারুণভাবে দর্শক-সমালোচক মন জয় করে। এর তিন বছর পর ২০১৬ সালে একই সিরিজের ‘লন্ডন হ্যাজ ফলেন’ মুক্তি পায়। সেটিও জনপ্রিয়তার ধারা অব্যাহত রাখে। দ্বিতীয় কিস্তির ঠিক তিন বছরের মাথায় আবারও দর্শকদের সামনে হাজির হচ্ছেন সিরিজের প্রধান দুই চরিত্র জেরার্ড বাটলার ও মর্গান ফ্রিম্যান।
এবারের ছবির পরিচালক হিসেবে আছেন রিক রোমান ওয়াহ। সম্প্রতি সিনেমাটির প্রথম অফিসিয়াল ট্রেলার উন্মুক্ত হয়েছে অন্তর্জাল দুনিয়ায়। যেটি দেখে আগাম অনুমান করা যায়, এবারের কিস্তিতেও থাকছে অ্যাকশন দৃশ্যে ভরপুর। এ সিরিজের সিনেমাগুলো মূলত অ্যাকশন নির্ভর, যেখানে সিক্রেট সার্ভিস এজেন্ট হিসেবে প্রেসিডেন্টের নিরাপত্তার বিষয়টি নিয়ে কাজ করেন জেরার্ড বাটলার। নিরাপত্তার এমন গুরুত্বপূর্ণ বিষয়টি নিয়ে চমকপ্রদ সব ঘটনা দেখানো হয় গল্পের মাধ্যমে।
এর আগের সিরিজের দুটি পর্বে সিক্রেট এজেন্ট হিসেবে প্রেসিডেন্টের বিশ্বস্ত হিসেবে মাইককে দেখানো হলেও এবার প্রেসিডেন্টের নিরাপত্তা বা হামলার মূল নায়ক হিসেবে দেখানো হচ্ছে মাইক চরিত্রে থাকা জেরার্ডকে। ট্রেলার থেকে এটুকু বেশ স্পষ্ট।

নতুন এ সিনেমাটি নিয়ে দর্শকদের যেমন আগ্রহ তৈরি হয়েছে তাতে খুশি প্রযোজকও। ৭০ মিলিয়ন ডলারে নির্মিত সিরিজের প্রথম সিনেমা ‘অলিম্পাস হ্যাজ ফলেন’ সারাবিশ্বে আয় করে ১৭০ মিলিয়ন ডলার। আর ৬০ মিলিয়ন ডলারে নির্মিত দ্বিতীয় সিনেমা ‘লন্ডন হ্যাজ ফলেন’ আয় করে ২০৬ মিলিয়ন ডলার। এবার তাই নতুন সিনেমা ‘অ্যাঞ্জেল হ্যাজ ফলেন’ নিয়ে আরও আশাবাদী হয়ে আছেন মূল অভিনেতা ও প্রযোজক জেরার্ড বাটলার।

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!