X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

নিরাপত্তাহীনতায় ফারিয়া, থানায় জিডি

বিনোদন রিপোর্ট
০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫৪আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩০

বিচার পর্বে ফাহমি ও ফারিয়া নিরাপত্তার কারণে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। গতকাল (৩ সেপ্টেম্বর) পল্টন থানায় তিনি এটি করেন। এতে মেহেদী হাসান ফরহাদ নামে একজনকে অভিযুক্ত করা হয়েছে।
জানা যায়,‌ ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করার রেশ ধরেই সামাজিকমাধ্যমে তাকে নিয়মিত হুমকি দিয়ে আসছিল বেশ কয়েকজন। চারদিন আগে এ অনুষ্ঠানের কিছু ছবি ও ফুটেজ মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়। সঙ্গে যুক্ত করা হয় ফারিয়ার ব্যক্তিগত ফোন নম্বরটিও। এরপর থেকে অনবরত বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন আসতে থাকে। এছাড়া ওই ব্যক্তির ফেসবুক আইডি থেকে তার নামে মিথ্যাচার করা হচ্ছে বলেও ফারিয়া অভিযোগ করেন।
জিডির তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল বলেন, ‘শবনম ফারিয়ার দায়ের করা জিডির বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।’


ফারিয়ার ঘনিষ্ঠজনরা জানান, বিভিন্ন হুমকি ও বাজে মন্তব্যের কারণে ফারিয়া তার ফেসবুক আইডি বন্ধ করে রেখেছেন। এমনকি ফোনও এখন রিসিভ করতে পারছেন না। পুরো বিষয়টিতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।
এদিকে আজ দুপুরে ফারিয়া বাংলা ট্রিবিউনকে বলেন, ‘জিডি ছাড়াও সাইবার ক্রাইম ইউনিটের সঙ্গে আমি যোগাযোগ করেছি। অভিযুক্ত ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে। পুরো বিষয়টি নিয়ে প্রশাসন কাজ করছে।’   
উল্লেখ্য, ‘কে হবেন মাসুদ রানা’ আয়োজনের বিচারক হিসেবে কাজ করছেন বেশ কয়েকজন নির্মাতা ও শিল্পী। তাদের মধ্যে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির মন্তব্য ও আচরণ বেশি সমালোচিত হয়। এছাড়াও সমালোচিত হন সাফায়েত মনসুর রানা ও শবনম ফারিয়া। 

/এমআই/এম/এমএমজে/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!