ইমরান বলছেন ‘ভুলে যেতে শিখিনি’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:০২, সেপ্টেম্বর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:৩৮, সেপ্টেম্বর ২২, ২০১৯

ইমরান।নতুন গান-ভিডিও নিয়ে হাজির হচ্ছেন ইমরান মাহমুদুল। তবে এবারের আয়োজনটি তার অন্য যেকোনও গানের চেয়ে একটু বেশিই আবেগি। ‘ভুলে যেতে শিখিনি’- গানের শিরোনাম থেকেই আগাম অনুমান করা যায়!

ফেসবুকে গান-ভিডিওটির একটি টিজার প্রকাশ পেয়েছে সম্প্রতি। এতে ধরা পড়েছে প্রেমিকার প্রতি ইমরানের আবেগ। যেখানে চোখ বুজে তিনি গাইছেন- কতদিন হলো তোমার সাথে কোনও দেখা নেই, অল্পতেই দু’গাল ভিজে যায় তোমাকে ভাবতেই...। টিজারটি এরমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন ইয়াসিন হোসাইন নেরু। আর কণ্ঠের পাশাপাশি এর সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গানটির কথা-সুর ধরে এর আবেগমাখা ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। আর পুরো প্রজেক্টটি প্রকাশ পাচ্ছে ২৩ সেপ্টেম্বর বেলা ৩টায় সিএমভি’র ব্যানারে।
সিএমভির কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু জানান, এবারই প্রথম ইমরানের কোনও গান-ভিডিও তারা প্রকাশ করতে যাচ্ছে একইসঙ্গে ইউটিউব চ্যানেল ও ফেসবুকে। তাদের ধারণা, ইমরানের এই গানটি বছরের অন্যতম বিরহের গান হিসেবে স্বীকৃতি পাবে শ্রোতা-দর্শকদের কাছে।
এদিকে গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘আমি তো বরাবরই বেশ আয়োজন করে, গল্পনির্ভর জাঁকজমকপূর্ণ মিউজিক ভিডিও উপহার দেওয়ার চেষ্টা করি। তবে এবার পুরো উল্টো পথে গেলাম। একেবারে সাদামাটা আয়োজনে ভিডিওটি করলাম। কারণ আমার মনে হলো, এই গানটির অডিও এত বেশি মজবুত, তাতে করে আয়োজন করে ভিডিও করতে গেলে মূল গানটির আবেদন হারাবে। আমি ও সিএমভি সংশ্লিষ্টরা চাই, এই গানটি মানুষ চোখ বন্ধ করে শুনুক। কারণ এটা অনুভবের গান, দেখার নয়।’
গানটির টিজার দেখা যাবে এই লিংকে:

/এমআই/এম/

লাইভ

টপ