X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

আবারও সৃজিতের ঘরোয়া আয়োজনে মিথিলা

বিনোদন রিপোর্ট
২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৫আপডেট : ২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৩

জন্মদিনের আয়োজনে মিথিলা ২০১০ থেকে ২০১৯ এই কয়েক বছরের মধ্যে ভারতীয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে নাম জড়িয়েছে একাধিক অভিনেত্রীর। এরমধ্যে আছেন বাংলাদেশি তারকাও। বিশেষ করে জয়া আহসান ও মিথিলা।

কিছুদিন আগেই গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সৃজিত। সেখানে ছিলেন মিথিলাও। তখনই ঘরোয়া আয়োজনে প্রথম একসঙ্গে দেখা যায় তাদের। অল্প দিনের মধ্যেই তাদের সখ্য হয়।

যার সর্বশেষ নমুনা দেখা গেল সৃজিতের জন্মদিনে। গত ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনেও একটি ছবিতে দেখা গেছে মিথিলার উপস্থিতি। আর তাতেই দুইয়ে দুইয়ে চার মিলিয়েছে ভারতীয় মিডিয়া। তাদের মতে, এখন আর তারা সিঙ্গেল নেই!

সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে সেই ছবি এখন ভাইরাল। চলছে কেক কাটার প্রস্তুতি

এর আগে, গেল মাসে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা দারুণ চলছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন মিথিলা।
আর এ বিষয়ে মিথিলার ভাষ্য ছিল এমন, ‘অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়।’

সৃজিত রাজারহাটের বাড়িতে ‘এক যে ছিল রাজা’ ছবিটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন। সেখানে সৃজিত বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন মিথিলাকে।

এদিকে, স্ত্রী ছেড়ে যাওয়ার পর এখন ‘সিঙ্গেল’ তকমা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন সৃজিত। তার প্রেমিকাদের তালিকায় উঠে আসে স্বস্তিকা মুখোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, রাজনন্দিনী, জয়া আহসানের নাম। সর্বশেষ তালিকায় যোগ হয়েছে মিথিলার নামটি। একদিকে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জন চললেও সম্প্রতি মেয়েকে নিয়ে একসঙ্গে নিউ ইয়র্কে ঘুরতে দেখা গেছে সাবেক দম্পতি তাহসান-মিথিলাকে।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
এআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
১৬ বছর পর জেনস সুমনের ফেরা (ভিডিও)
মা হারালেন বেবী নাজনীন
মা হারালেন বেবী নাজনীন
ওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার
সিনেমা সমালোচনাওমর: ‘নায়িকাবিহীন’ এক থ্রিলার