কলকাতার ক্যাকটাস ব্যান্ডের সাকীকে বিয়ে করলেন এশা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১২:২১, অক্টোবর ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৪:১৭, অক্টোবর ১২, ২০১৯

সাকী ও এশা। বাঁ পাশে বাবা নাসির উদ্দীন ইউসুফ স্বাক্ষর করছেনমঞ্চ অভিনেত্রী-নির্মাতা-প্রযোজক এশা ইউসুফ বিয়ে করলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় ব্যান্ড ক্যাকটাসের গায়ক সাকী ব্যানার্জিকে! গতকাল ১১ অক্টোবর সন্ধ্যায় কলকাতার ম্যারিয়ট হোটেলে পারিবারিকভাবে এ আয়োজন করা হয়।

বাবা-মা সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু ও শিমুল ইউসুফ ছাড়াও এতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।বিয়ের আয়োজনের একটি পর্ব
বর সাকী এশার বন্ধু ও পারিবারিকভাবে তারা পরিচিত। আজ (১২ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বাংলা ট্রিবিউনের সঙ্গে কথা বলেন এশা। ‘পারিবারিকভাবেই এই আয়োজন করা হয়। বাবা-মা ভীষণ খুশি। গতকালের অনুষ্ঠান শেষে মাত্র ঘুম থেকে উঠেছি আমরা। হাতে কিছু কাজ আছে। এগুলো সেরে বিস্তারিত বলছি’- বললেন এশা।

সাকী ব্যানার্জি কলকাতার শ্রোতাপ্রিয় ব্যান্ড ক্যাকটাসের ভোকাল ও গীতিকার।  বাংলাদেশেও নিয়মিত কাজ করছেন। ২০১৮ সালে ব্যান্ড অবসকিওরের সঙ্গে ‘দাঁড়াতে আর বলব না’ গান বেঁধেছিলেন তিনি। এরপর গত বছরই ঢাকা থিয়েটারের ‘পুত্র’ নাটকের সংগীতায়োজন করেন সাকী।
জানা গেছে, এশা-সাকীর বিয়েতে অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন নৃত্যশিল্পী মিনু হক, রবীন্দ্রসংগীতশিল্পী ফারহিন খান জয়িতা ও মঞ্চাভিনেতা মোস্তাফিজ শাহীন।শিমুল ও নাসির উদ্দীন ইউসূফের মাঝে এশা-সাকী
এদিকে, এশা ইউসুফ মঞ্চনাটকের পাশাপাশি নির্বাহী প্রযোজক হিসেবে নিয়মিত কাজ করছেন। ‘আয়নাবাজি’, ‘আলফা’ ও ‘গেরিলা’ ছবি ছাড়াও বেশ কিছু চলচ্চিত্র প্রযোজনা করেছেন তিনি। 

/এমআই/এম/

লাইভ

টপ
X