X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

ভিসা না পেলে তোরসার বদলে লন্ডন যাবেন মিম!

বিনোদন রিপোর্ট
১৪ অক্টোবর ২০১৯, ১৬:২৬আপডেট : ১৪ অক্টোবর ২০১৯, ২২:৪৭

আজকের সংবাদ সম্মেলনে আয়োজকদের সঙ্গে ডানে তোরসা, বামে মিমসহ সেরা কয়েকজন রাফাহ্ নানজীবা তোরসা। ১১ অক্টোবর মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট মাথায় তুলেছেন। তাই লাল-সবুজের প্রতিনিধিত্ব করতে লন্ডনে অনুষ্ঠিতব্য ৬৯তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন তিনি।
তবে আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট জানালো, কোনও কারণে তোরসা ভিসা না পেলে বিকল্প হিসেবে সেখানে যাবেন প্রতিযোগিতায় সর্বাধিক ভোট পাওয়া ও ‘ফেস অব বিউটি’ খেতাবপ্রাপ্ত নওশীন মিম!
আজ ১৪ অক্টোবর রাজধানীর গুলশানে এক কনভেনশন সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
আয়োজক প্রতিষ্ঠান অমিকন গ্রুপের চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, ‘এবারের আয়োজন লন্ডনে হচ্ছে। ভিসা সংক্রান্ত যদি কোনও ঝামেলা হয় তাহলে প্রতিযোগিতায় সর্বাধিক ভোট পাওয়া ও ‘ফেস অব বিউটি’ খেতাবপ্রাপ্ত নওশীন মিমকে পাঠাবো। আমরা ধরেই নিয়েছি তোরসাই যাবেন। কিন্তু সাবধানতার জন্য এই একজনকে স্ট্যান্ডবাই রাখা। এর আগে মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগিতায়ও একজনকে স্ট্যান্ডবাই রাখা হয়েছিল।’
এদিকে আয়োজিত অনুষ্ঠানের মঞ্চে তোরসা, মিম ছাড়াও মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯ ফাহিম অংশ নেন। তোরসা সবার কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন। অন্যদিকে মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯ ফাহিম বলেন, ‘আমার অভিজ্ঞতাটা একটু অন্যরকম ছিল। এ ধরনের প্রতিযোগিতায় সামাজিক যোগাযোগমাধ্যমের প্রভাব অনেক বেশি। ৪০-৫০ হাজার ফলোয়ার থাকাটা অনেক কিছু। আমাদের দেশের অনেক সেলিব্রেটির এর চেয়ে বেশি থাকে। যদি আমি দেশের মানুষের একটু সমর্থন পেতাম, তাহলে ফল অন্যরকম ঘটতো। তাই আমি অনুরোধ করবো, তোরসার জন্য ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে আপনারা সরব হবেন। তাকে যত বেশি লাইক, কমেন্ট ও শেয়ার করবেন, তিনি ততবেশি এগিয়ে যাবেন।’
আগামী ১৪ ডিসেম্বর লন্ডনে অনুষ্ঠিত হবে মিস ওয়ার্ল্ড-২০১৯। তাতে অংশ নেওয়ার জন্য মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হয়েছেন তোরসা। এর আগে ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পরেন জেসিয়া ইসলাম ও ২০১৮ সালে বিজয়ী হন জান্নাতুল ফেরদৌস ঐশী।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!